shono
Advertisement

জানেন কি, যৌনদৃশ্যে অভিনয়ের সময় কী করেন এই নায়িকারা?

নায়িকাদের স্বীকারোক্তি শুনলে চমকে চমকে উঠবেন! The post জানেন কি, যৌনদৃশ্যে অভিনয়ের সময় কী করেন এই নায়িকারা? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:29 PM Dec 15, 2016Updated: 03:59 PM Dec 15, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলেই বা অভিনয়! রুপোলি পর্দায় যখন যৌনদৃশ্যে অভিনয় করা হয়, তখন কি এতটুকুও তাপ-উত্তাপ থাকে না নায়ক-নায়িকাদের মধ্যে?
এই প্রসঙ্গে একবার ফিরে যাওয়া যেতেই পারে নেহা ধুপিয়ার প্রসঙ্গে। একবার এক ছবিতে নায়কের সঙ্গে জলকেলির দৃশ্য শুট করার পরে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল- দৃশ্যটা শুট করে তিনি কতটা আনন্দ পেয়েছেন? নেহার উত্তর ছিল অকপট! “আপনারা ভাবেন, এসব শুট করে আমরাও মজা পাই! কিন্তু ব্যাপারটা আদপেই সেরকম কিছু নয়। কনকনে ঠান্ডা জলে বারবার গা ডুবিয়ে শট দেওয়া খুব একটা আরামদায়ক ব্যাপার নয়। তাছাড়া আছে পরিচালকের ক্রমাগত নির্দেশ- এভাবে নয়, ওভাবে ইত্যাদি! ফলে, এর মধ্যে মজার কোনও জায়গা নেই”, সেই সময় জানিয়েছিলেন নেহা।
তার পর কেটে গিয়েছে অনেকগুলো বছর! কিন্তু, যৌনদৃশ্য শট করার ব্যাপারটা রয়েছে একইরকম। মজার নয়, কষ্টের! কীরকম, সেই বিষয়ে সম্প্রতি মুখ খুললেন বিদ্যা বালান, সোনম কাপুর, অনুষ্কা শর্মা, আলিয়া ভাট এবং রাধিকা আপটে। রাজীব মসন্দকে দেওয়া এক সাক্ষাৎকার, যার পোশাকি নাম দ্য বলিউড রাউন্ডটেবল, সেখানেই মন উজাড় করে দিলেন তাঁরা।

Advertisement


প্রথম বোমাটা ফাটালেন বিদ্যা! জানালেন, পরিণীতার সময় সঞ্জয় দত্তর সঙ্গে শুট করা তাঁর বিখ্যাত যৌনদৃশ্যের কথা। “ওই সময়টায় প্রথমে সঞ্জয় দত্ত চোখ বুজে ছিলেন! আমি বলতে বাধ্য হলাম- দাদা, আপনি এ কী করছেন! তার পর যা হল, তাতে আমাকেই চোখ বুজে ফেলতে হল। শটটা শেষ হওয়ার পর খুব ভয়ে ভয়ে চোখ খুলেছিলামা! এবং ক্যামেরায় ফুটেজটা দেখে বিশ্বাসই করতে পারছিলাম না- আমিই এতক্ষণ চোখ বুজে এসব করেছি”, সহাস্য স্বীকারোক্তি নায়িকার!


তার ঠিক পরেই সবার সামনে হাটে হাঁড়ি ভেঙে রেখে দিলেন সোনম কাপুর। জানালেন, একবার তাঁকে ছবির স্বার্থে অভয় দেওলকে চুমু খেতে হয়েছিল। “আমি চুমু খেতে গিয়ে থমকে গেলাম! কীরকম একটা চেনা চেনা খাবারের গন্ধ পাচ্ছিলাম!” সবাই যখন হাসিতে লুটিয়ে পড়েছে, তোপ দাগলেন রাজীব- “চিকেনের গন্ধ, না?” সোনমের হাসিই বলে দিল সব কথা!


অবশ্য এ ব্যাপারে কিছু কম গেলেন না রাধিকা আপটেও! “একবার যৌনদৃশ্যে অভিনয় করার সময় আমার বয়ফ্রেন্ড কিছুতেই স্বাভাবিক হতে পারছিল না! তখন পরিচালক আমায় বললেন, রাধিকা ওকে একটু ফাঁকায় নিয়ে যাও! নিয়ে গিয়ে জড়তা কাটিয়ে আনো! এ কী রে বাবা”, দমফাটা হাসিতে লুটিয়ে পড়লেন রাধিকা!


এবং, সবার শেষে কবুল করলেন আলিয়া- যৌনদৃশ্যে, বিশেষ করে চুমু খাওয়ার সময় তাঁর কী সমস্যা হয়! “চুমু খেতে গেলেই আমার ফেসিয়াল এক্সপ্রেশন বদলে যায়! আর, পরিচালক বার বার চেঁচামেচি করতে থাকেন- এই আলিয়া, এক্সপ্রেশন ঠিক করো! এটা তো অভিনয়!”


আর, অনুষ্কা শর্মা? তিনিও তো ছিলেন ওই গোল টেবিল বৈঠকে! তাঁর অভিজ্ঞতা কীরকম?
দুঃখের কথা, যে ভিডিওটা মুক্তি পেয়েছে, সেখানে অনুষ্কার বয়ানটা নেই! চিন্তা করবেন না, জানতে পারলেই তাঁর যৌনরহস্যও প্রকাশিত হবে! ততক্ষণ পর্যন্ত ভিডিওটা একবার ক্লিক করে দেখে নিন! নায়িকাদের স্বীকারোক্তি শুনলে চমকে চমকে উঠবেন!

The post জানেন কি, যৌনদৃশ্যে অভিনয়ের সময় কী করেন এই নায়িকারা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement