shono
Advertisement

১৪ বা ১৭ নয়, ফের বদলে গেল রণবীর-আলিয়ার বিয়ের তারিখ!

সম্প্রতি বিয়ে নিয়ে মুখ খুলেছেন আলিয়ার ভাই ও কাকা।
Posted: 02:18 PM Apr 12, 2022Updated: 03:07 PM Apr 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কি বদলে গেল আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিয়ের তারিখ? বলিউডে গুঞ্জন এমনটাই। আর এই গুঞ্জন উসকে দিলেন আলিয়ার ভাই রাহুল ভাট ও কাকা রবীন ভাট!

Advertisement

প্রথমে খবর ছিল ১৭ এপ্রিল আর কে হাউসে সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। তবে হঠাৎ করেই শোনা গেল ১৭ নয়, ১৪ এপ্রিলই নাকি শুভদৃষ্টি হবে আলিয়া ও রণবীরের। সম্প্রতি আলিয়ার কাকা রবীন ভাট এক সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন ১৪ থেকে মোট চারদিন বিয়ের নানা অনুষ্ঠানে মেতে উঠবেন আলিয়া ও রণবীর। তবে নতুন খবর হল, ১৭ বা ১৪ নয়, বাঙালির পয়লা বৈশাখ অর্থাৎ ১৫ এপ্রিলই গাঁটছড়া বাঁধছেন আলিয়া ও রণবীর।

[আরও পড়ুন: ‘আলিয়া ও রণবীরের দ্রুত মা-বাবা হওয়া উচিত!’ বিয়ের আগে টিপস সঞ্জয় দত্তর ]

সোমবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছিল, হলুদ ট্যাক্সি করে রণবীরের বাড়িতে পৌঁছয় বিয়ের পোশাকে। ট্যাক্সির ভিতর দেখা গিয়েছিল, ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় লেখা একটি ব্যাগও। নেটিজেনদের ধারণা এই প্যাকেটের ভিতরই রয়েছে রণবীরের বিয়ের পোশাক।

 

তবে শুধু বিয়ের পোশাক নয়। রণবীর ও আলিয়ার বিয়ের মেনুতে কী কী থাকবে তা নিয়েও নানা জল্পনা। সূত্রের খবর অনুযায়ী, কাপুর পরিবারের সবাই খাদ্যরসিক। তাই খাবারের মেনুতে রয়েছে এলাহি আয়োজন। খবর অনুযায়ী, মেনুতে থাকছে ইটালিয়ান, মেক্সিকান, পাঞ্জাবি, আফগানি খাবারও। শুধু তাই নয়, থাকবে কাবাবের জন্য একটা বিশেষ কাউন্টারও। যেখানে তৈরি হবে দেশি-বিদেশি কাবাব। তবে শুধু আমিষ খাবারই নয়। নিরামিষ খাবারেরও থাকবে ঢালাও বন্দোবস্ত।

শোনা গিয়েছে, আলিয়া ও রণবীরের বিয়েতে নাকি মোটে ২৮ জন থাকবেন নিমন্ত্রণের তালিকায়। আলিয়ার কাকা রবীন ভাট সম্প্রতি সংবাদমাধ্যমকে জানান, নিকট বন্ধু ও আত্মীয়রাই আসবেন রণবীর ও আলিয়ার বিয়েতে।

[আরও পড়ুন: ফের দক্ষিণী ছবিতে দীপিকা পাড়ুকোন, জুনিয়র এনটিআরের সঙ্গে জুটিতে রণবীর ঘরণি]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement