shono
Advertisement

ব্রাজিলে আলিয়া ঝড়! রংবাহারি হট ড্রেসে বাজার কাঁপাচ্ছেন রণবীর ঘরনি

ওয়ার্ড্রোবের একঘেয়েমি ছাড়ুন! টিপস নিন আলিয়া ভাটের কাছ থেকে।
Posted: 08:02 PM Jun 19, 2023Updated: 08:02 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পশ্চিমী দুনিয়ায় প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি এখন ‘টক অফ দ্য টাউন’ আলিয়া ভাট। ‘হার্ট অফ স্টোন’-এর সুবাদেই এবার হলিউডি ব়্যাম্প কাঁপালেন আলিয়া ভাট। নেটফিক্স ‘তুড়ুম’ অনুষ্ঠানের জন্য গত সপ্তাহেই ব্রাজিলে উড়ে গিয়েছেন তিনি। সেখান থেকেই একের পর এক রংবাহারি পোশাকে নেটপাড়া সরগরম করছেন রণবীর ঘরনি।

Advertisement

কখনও বার্বি অবতারে ধরা দিলেন তো কখনও বা আবার সবুজ পোশাকে ‘ওয়ান্ডার উইম্যান’ গ্যাল গ্যাডটের সঙ্গে পাল্লা দিয়ে গ্ল্যামার ঝরালেন আলিয়া ভাট। ফ্যাশন সচেতন হলে ওয়ার্ড্রোবের একঘেয়েমি দূর করতে আলিয়ার থেকে টিপস নিতে পারেন আপনিও।

[আরও পড়ুন: কারিগরদের ২ বছরের শ্রম পণ্ড? ‘রামায়ণ’ গায়ে জড়িয়ে বিতর্কে পর্দার ‘সীতা’ কৃতী!]

ব্রাজিল সফরে তিন দিন তিন রকমের রংবাহারি পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। গোলাপি রঙের স্যাটিন পোশাকে আলিয়ার দিক থেকে রীতিমতো চোখ ফেরানো দায় হয়ে উঠেছে! থ্রি পিস আউটফিট। গোলাপি ভি নেক ব্রালেটের সঙ্গে মানানসই স্কার্ট ও ওভারসাইজড কেতাদুরস্থ জ্যাকেট পরেছিলেন আলিয়া। এই লুক কমপ্লিট করতে কালো রঙের হিল তোলা জুতো পরেছেন অভিনেত্রী। যে লুকের প্রশংসা না করে থাকতে পারেননি বলিউড ডিভা করিনা কাপুর খোদ।

দ্বিতীয় লুকে আলিয়া যেন আদ্যোপান্ত ‘বস লেডি’। ওভারসাইডজ কালো ব্লেজারের সঙ্গে ধূসর রঙের প্যান্ট বেছে নেন অভিনেত্রী। হালকা মেকআপ। কানে স্টেটমেন্ট রিং। আর গ্লিটারি হিলতোলা জুতো। ব্যস, লুক কমপ্লিট।

[আরও পড়ুন: গামছা পোশাকে বিমান সফর, এয়ারপোর্ট লুকের টিপস নিন স্বস্তিকার কাছ থেকে]

তবে শেষের দিনের জন্য চমক রেখেছিলেন আলিয়া ভাট। ‘হার্ট অফ স্টোন’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের জন্য তিনি বেছে নিয়েছিলেন হার্ভ লেজারের সবুজ রঙের গাউন। বোল্ড নেকলাইনের এমন পোশাক আপনার ওয়ার্ড্রোবে থাকলে যে কোনও ফ্যাশনিস্তার হিংসে হতে বাধ্য।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement