shono
Advertisement

আলিয়ার মুকুটে নতুন পালক, আন্তর্জাতিক মঞ্চে প্রভাবশালী মহিলাদের তালিকায় রণবীর ঘরনি

প্রিয়াঙ্কা, দীপিকাকে হারিয়ে আন্তর্জাতিক মঞ্চ জয় আলিয়ার।
Posted: 06:19 PM Mar 06, 2023Updated: 06:19 PM Mar 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মা হয়েছেন। সংসার, মেয়ে সামলে অল্প অল্প করে কাজেও ফিরেছেন আলিয়া ভাট। রণবীর কাপুরের সঙ্গে তাঁর একেবারে হ্যাপি হ্য়াপি ফিলিং। তবে এত কিছুর মাঝে আলিয়ার মুকুটে যোগ হল নতুন পালক। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, যাঁরা আন্তর্জাতিক মঞ্চ জয় করছেন, তাঁদের পিছনে ফেলে আন্তর্জাতিক ক্ষেত্রে ২০২৩ সালের সবচেয়ে প্রভাবশালী মহিলার তালিকায় নাম লিখিয়ে ফেললেন আলিয়া।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় বিদেশি ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্বের প্রভাবশালী মহিলাদের এক তালিকা প্রকাশ করেছে। সেই তালিকাতেই উঠে এল আলিয়ার নাম। এই খবর আলিয়ার কানে পৌঁছতেই উচ্ছ্বসিত তিনি। আলিয়ার পাশাপাশি এই তালিকায় রয়েছেন মিলি অ্যালকুক, এমিলি ক্য়ারির মতো হলিউড তারকারা।

[আরও পড়ুন: বলিউডে বড় চমক, অক্ষয়, পরেশ, সুনীলের সঙ্গে এবার ‘হেরা ফেরি ৩’-তে সঞ্জয় দত্ত!]

প্রসঙ্গত, বেজায় খেপে গিয়েছিলেন আলিয়া ভাট। আর খেপবেন নাই বা কেন, বলা নেই কওয়া নেই, আলিয়ার ব্যক্তিগত ছবি ভাইরাল করে দিয়েছিল পাপারাৎজ্জিরা! সোশ্যাল মিডিয়ায় সেকি হুঙ্কার তাঁর, এমনকী, পুলিশের দ্বারস্থও হয়েছিলেন তিনি। তবে আপাতত সব মিটেছে। রাগও কমেছে তাঁর। তাই তো ফের ফটোশিকারিদের সামনে পড়তেই আলিয়ার হাসিমুখ। ক্য়ামেরা ঝলকানির সামনে দাঁড়িয়ে পাপারাৎজ্জিদের আবদারও পূরণ করলেন আলিয়া। গাড়িতে উঠতে গিয়ে দিলেন নানা পোজ। লোকে বলছে, রণবীরের বুদ্ধিতেই নাকি ফটোশিকারিদের সঙ্গে ভাব জমিয়ে নিয়েছেন তিনি। কারণ, খবরে থাকতে হলে পাপারাৎজ্জিদের সঙ্গে বন্ধুত্ব অতি গুরুত্বপূর্ণ।

[আরও পড়ুন: ‘ভোলা’র ট্রেলারে জমজমাট অ্যাকশন, অজয়-তাব্বুর যুগলবন্দিতে মুগ্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement