shono
Advertisement

বিয়ের পর রণবীরের সঙ্গে কেমন আছেন আলিয়া? ‘কফি উইথ করণে’এসে মুখ খুলবেন অভিনেত্রী

আগস্ট মাস থেকে শুরু হতে পারে করণের এই টক শো।
Posted: 09:52 AM Apr 29, 2022Updated: 09:53 AM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাপুর পরিবারে রণবীরের (Ranbir Kapoor) সঙ্গে সুখেই সংসার করছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এমনকী, রণবীরের মা নিতু কাপুর তো স্পষ্ট বলেই দিয়েছেন আলিয়ার মতো বউমা আর হয় না। পুত্রবধূ হিসেবে তিনিই সেরা। তবে রণবীরের সঙ্গে নতুন জীবন শুরু নিয়ে আলিয়া কিন্তু এখনও মুখ খোলার সুযোগ পাননি। আর এর নেপথ্যে যে রয়েছেন পরিচালক করণ জোহর (Karan Johor), তা বোঝা গেল বলিউডের নতুন গুঞ্জনে।

Advertisement

গপ্পোটা হল, শোনা যাচ্ছে খুব জলদিই শুরু হতে চলেছে করণ জোহরের জনপ্রিয় টক শো কফি উইথ করণ। আর এই শোয়ের প্রথম এপিসোডেই নাকি অতিথি হিসেবে আসতে চলেছেন রণবীর ও আলিয়া। খবর অনুযায়ী, বিয়ের পর এই শোয়ের মাধ্যমেই সব ব্যক্তিগত কথা উজাড় করবেন মিস্টার অ্যান্ড মিসেস কাপুর।

[আরও পড়ুন:  কীভাবে তৈরি হল বলিউড? আমাজন প্রাইমে এবার সেই গল্প বলবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়]

রণবীর ও আলিয়ার প্রেম ও বিয়ের ঘটকালি যে করণই করেছেন, তা মোটামুটি সবার জানা। এমনকী, ‘কফি উইথ করণে’ই আলিয়া প্রথম জানান, তিনি রণবীরকে ভালবাসেন। রণবীরও করণের মুখ থেকেই প্রথম শুনেছিলেন আলিয়ার ভালবাসার কথা। তারপর থেকেই আলিয়া ও রণবীরের বন্ধুত্ব ও প্রেম। এমনকী, আলিয়ার বিয়ের দিন খুশিতে হাউ হাউ করে কেঁদেও ফেলেন করণ।

শোনা যায়, সংসার করা নিয়ে আলিয়াকে নানা টিপসও দিচ্ছেন নাকি করণ। রণবীর ও আলিয়ার নতুন বাড়িতে গিয়ে নিজে হাতে ঘরও গুছিয়েছেন নাকি করণ জোহর। আলিয়াকে নিজের মেয়ের মতোই ভালবাসেন করণ জোহর। আর তাই তো, আলিয়ার বিয়ের পর রণবীরকে জামাই বলে ডেকে রসিকতাও করেছেন পরিচালক। করণের হাত দিয়েই বলিউডে পা আলিয়ার। করণের হাত ধরেই রণবীরের সঙ্গে প্রেমের শুরু। করণই যে আলিয়ার ফ্রেন্ড, ফিলোজফার ও গাইড, তার প্রমাণ রয়েছে প্রচুর। আর এবার সে কথাই শোনা যাবে ‘কফি উইথ করণে’।

[আরও পড়ুন: ‘নিজের শরীরকেই ভালবাসছি!’ ওজন বাড়ার পর ‘ফাটাফাটি’ ছবির শুটিং ফ্লোরে নতুন অবতারে ঋতাভরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement