shono
Advertisement

‘একেই বলে ভালবাসা!’বিয়ের আগে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট আলিয়ার

শোনা যাচ্ছে খুব শীঘ্রই নিজেদের বিয়ে নিয়ে মুখ খুলবেন রণবীর-আলিয়া।
Posted: 05:37 PM Apr 09, 2022Updated: 05:37 PM Apr 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে নিয়ে তুমুল শোরগোল বলিউডে। গুঞ্জনের হাত ধরে গোটা দেশে ছড়িয়ে পড়ছে আলিয়া ও রণবীরের বিয়ে নানা তথ্য। কোথায় বিয়ে হবে, কীভাবে সাজবেন রণবীর-আলিয়া, তা নিয়ে জল্পনার শেষ নেই। এই গুঞ্জনের বারুদে আবার আগুন ঢেলেছেন আলিয়ার কাকা রবীন ভাট। লোকমুখে যখন ছড়িয়ে গিয়েছিল ১৭ এপ্রিলই নাকি বিয়ের তারিখ, ঠিক তখনই সংবাদ মাধ্যমে আলিয়া কাকা রবীন ভাট জানিয়ে দিলেন, ১৭ নয়, ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন এই তারকা জুটি। শুধু কি কাকা? রণবীরের মা নীতু কাপুর তো টুক করে বলেই ফেললেন, রণবীর আর আলিয়ার নাকি বিয়ে হয়ে গিয়েছে! তবে সে যাই হোক।

Advertisement

বলিউডের হাওয়ায় যখন রণবীর ও আলিয়ার বিয়ের সানাই বাজতে শুরু করেছে ঠিক তখনই নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে রণবীরের প্রতি প্রেম উজাড় করলেন আলিয়া। নেটিজেনরা বলছেন, এই ছবির মধ্য়ে দিয়েই আলিয়া স্পষ্ট বুঝিয়ে দিলেন, রটে যাওয়া খবরই সত্যি!

[আরও পড়ুন: সোনম কাপুরের বাড়িতে চুরি, খোয়া গেল প্রায় ২ কোটি টাকা!]

সম্প্রতি আলিয়া তাঁর ইনস্টাগ্রামে একটি পেইন্টিং পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে পাইন গাছের মাঝে এক বেঞ্চে বসে আছেন রণবীর ও আলিয়া। এরকমই এক ছবি পোস্ট করে আলিয়া ক্যাপশনে লিখলেন, ‘কারও পাশে চুপ করে বসে থেকেও, যদি মন ভাল হয়ে যায়, সেটাকেই ভালবাসা বলে!’

শোনা যাচ্ছে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকেই সাজবেন আলিয়া ও রণবীর! রণবীর কাপুর ও আলিয়া ভাটের গোটা পরিবারই তারকাখচিত। তাই রণবীরের তরফ থেকে করিনা, করিশ্মা তো থাকছেনই। তেমনি থাকছেন সইফ আলি খান। ছোট ভাইকে নিয়ে হাজির থাকবে তৈমুর আলি খানও। অবশ্যই থাকবেন আলিয়ার দিদি পূজা ভাট, শাহিন ভাট ও আলিয়ার মা সোনি রাজদান। ইন্ডাস্ট্রি থেকে থাকতে পারেন জোয়া আখতার, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহর, মাসাবা গুপ্তা, বরুণ ধাওয়ান, আয়ান মুখোপাধ্যায়ের মতো তারকারা।

[আরও পড়ুন: ১৭ নয়, ১৪ এপ্রিল বিয়ে রণবীর-আলিয়ার? অভিনেত্রীর কাকার মন্তব্যে বাড়ল জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement