shono
Advertisement

স্বাস্থ্যকর্মীদের মুখে হাসি ফোটাতে আলিয়ার অভিনব প্রয়াস

অভিনেত্রীকে পালটা ধন্যবাদ জানালেন চিকিৎসকরা। The post স্বাস্থ্যকর্মীদের মুখে হাসি ফোটাতে আলিয়ার অভিনব প্রয়াস appeared first on Sangbad Pratidin.
Posted: 05:03 PM May 20, 2020Updated: 05:15 PM May 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ ভাইরাসের সম্মুখীন হয়ে দিনরাত প্রাণপাত করে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে লড়ে যাচ্ছেন জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা। COVID-19 মোকাবিলায় যেভাবে চিকিৎসকরা ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। গোটা দেশবাসী যখন হোম কোয়ারেন্টাইনে, সচেতনতার চাদরে মুড়েছে দেশের বিভিন্ন প্রান্ত, তখন পরিবার পরিজন ছেড়ে ওঁরা সদা কর্তব্যে অবিচল। দেশের সেবায়, দশের স্বার্থে যাঁরা এভাবে লড়ে যাচ্ছেন, এবার তাঁদের মুখে হাসি ফোটাতেই বিশেষ উদ্যোগ নিলেন আলিয়া ভাট। বাক্সবন্দি করে পাঠালেন একটুকরো ‘ভালোবাসা’।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের একাধিক হাসপাতালের কর্মীদের জন্য চকোলটে-সহ বেশ কিছু মুখরোচক খাবার পাঠিয়েছেন আলিয়া। শ্রীপদ গঙ্গাপুরকর নামে কেইএম হাসপাতালের এক চিকিৎসক নিজের সোশ্যাল মিডিয়ায় সেই খাবারের বাক্সের একটি ছবি শেয়ার করে বলিউড অভিনেত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। চকোলেটের পাশাপাশি সেই বাক্সতে রয়েছে মিষ্টি বান, অ্যাপেল ড্রিংকস-সহ বিভিন্ন ধরনের স্ন্যাকস। এর পাশাপাশি দেখা গেল, এক ‘থ্যাংক ইউ নোট’ও। সেই চিরকূটে আলিয়া লিখেছেন, “আমাদের সুরক্ষিত রাখতে আপনারা প্রাণপাত করে যে পরিষেবা দিয়ে চলেছেন, সেই জন্যে আপনাদের অসংখ্য ধন্যবাদ। আপনারাই প্রকৃতপক্ষে বাস্তবের হিরো।”

[আরও পড়ুন: সোনু সুদের কাজে মুগ্ধ বিকাশ, কুর্নিশ জানাতে অভিনেতার জন্মস্থানের নামেই নতুন পদ রাঁধলেন]

গোটা বিশ্ব জুড়ে এই করোনা যখন মহামারী হয়ে থাবা বসিয়েছে, এইসময়ে নার্স-চিকিৎসক তথা স্বাস্থ্যকর্মীরা যেভাবে লড়ে চলেছেন, এই পরিস্থিতিতে আলিয়ার এই ছোট্ট প্রয়াস যে একটু হলেও তাঁদের মনোবল বাড়াতে সাহায্য করবে, তা বলাই যায়।

[আরও পড়ুন: ডায়ালিসিসের জন্য প্রয়োজন অর্থসাহায্য, অসুস্থ অভিনেতা আশীষ রায়ের পাশে বলিউড পরিচালকরা]

দিন দুয়েক আগেই লকডাউনে বাড়িতে হেয়ার কাট করে সোশ্যাল  ছবি দিয়ে ছিলেন। যা নিয়ে রীতিমতো সরগরম ছিল নেটদুনিয়া। 

The post স্বাস্থ্যকর্মীদের মুখে হাসি ফোটাতে আলিয়ার অভিনব প্রয়াস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement