shono
Advertisement

‘আমার সাহসী আলিয়া ফের আসছে’, নতুন ছবির টিজারে চমক দিলেন করণ জোহর

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 12:29 PM Sep 26, 2023Updated: 12:29 PM Sep 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে পরিচালক করণ জোহর স্পষ্ট জানিয়ে ছিলেন আলিয়া ভাটকে তিনি কতটা ভালোবাসেন। এমনকী, পরিষ্কার বলে দিয়েছিলেন, আলিয়াকে টেনে নেপোটিজম বিতর্কে নিন্দুকরা তাঁকে যতই উলটোপালটা বলুন না কেন, আলিয়া করণের কাছে সন্তানের মতো। আর তাই তো, নতুন ছবির টিজার শেয়ার করে আলিয়াকে সাহসী মেয়ের তকমা দিলেন করণ জোহর। লিখলেন, ”ফের আসছে আমার জিগরা (বাংলায় যার অর্থ সাহসী)”। তবে পরিচালক হিসেবে নয়, এই জিগরা ছবির প্রযোজনায় দায়িত্বে রয়েছেন করণ। ছবির পরিচালক ভাসান বালা। ‘জিগরা’ মুক্তি পাবে ২০২৪ সালের ২৭ সেপ্টেম্বর।

Advertisement

ছবির টিজারেই ইঙ্গিত রয়েছে, একেবারেই নতুন ধরনের গল্প বলবে জিগরা। যে গল্পে মিলে মিশে থাকবে, ভালোবাসা ও সাহস। টিজার দেখে বোঝা যাচ্ছে, এই ছবিতেও আলিয়াকে দেখা যাবে নতুন অবতারে।

[আরও পড়ুন: ডিসেম্বেরই কোলজুড়ে আসবে দ্বিতীয় সন্তান, ছিমছাম অনুষ্ঠানে সাধ খেলেন শুভশ্রী]

সম্প্রতি এক সংবাদমাধ্যমে করণ জোহর জানান, ”আলিয়া এবং আমাকে টেনে অনেক সময়ই নানা মন্তব্য শুনতে পাই। কিন্তু লোকে যাই বলুক, আমার ওসবে কিছু যায় আসে না। আমি নেপোটিজমে বিশ্বাসি। আর আমি আমার পছন্দের মানুষদেরই কাস্ট করব। আর এ ব্যাপারে আলিয়া আমার প্রথম সন্তানের মতো। বাবার মতো আমি প্রত্যেকটা বিষয়ে আলিয়ার পাশে রয়েছি।”

প্রসঙ্গত, স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor) ও মেয়ে রাহাকে সঙ্গে নিয়েই নিউ ইয়র্কে গিয়েছেন আলিয়া। কাজ থেকে বিরতি নিয়েছেন দুই তারকা। নিশ্চিন্তেই কয়েকটা দিন কাটাচ্ছেন। ইতিমধ্যেই টেনিস দেখতে গিয়েছেন। সোশাল মিডিয়ায় রণবীর নেই। রয়েছেন আলিয়া। নিজের ভেরিফায়েড প্রোফাইল থেকেই ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। আলিয়ার সেই ছবি ভিডিও দেখে আদর পাঠিয়েছেন আলিয়ার ‘ইন্ডাস্ট্রির বাবা’ করণ।

[আরও পড়ুন: সন্তানের জন্মের দুদিন পর খবর দিলেন স্বরা ভাস্কর, পোস্ট করলেন ছবি, জানালেন নামও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement