shono
Advertisement

Breaking News

Post Poll Violence

তৃণমূল-বিজেপির ইট বৃষ্টিতে আক্রান্ত পুলিশকর্মী, ভোট পরবর্তী অশান্তিতে উত্তপ্ত হুগলি

পুলিশকর্মীকে নিয়ে যাওয়া হয় কামারপুকুর স্বাস্থ্য় কেন্দ্রে।
Published By: Subhankar PatraPosted: 01:32 PM Jun 08, 2024Updated: 01:36 PM Jun 08, 2024

সুমন করাতি, হুগলি: ভোট পরবর্তী অশান্তিতে উত্তপ্ত হুগলির গোঘাট। বিজেপি কর্মীদের বেধড়ক মারধরের পাশাপাশি ইট দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার রাতে হুগলির গোঘাটের ভুরকুন্ডা এলাকার ঘটনা। ঘটনায় ৭-৮ জন বিজেপি কর্মী আহত হয়েছেন। চারজনকে কামারপুকুর স্বাস্থ্য় কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঝামেলা থামাতে গিয়ে আক্রান্ত হন এক পুলিশকর্মীও। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

Advertisement

স্থানীয় বিজেপির (BJP) অঞ্চল সভাপতি বিজয় রায়ের অভিযোগ, দলীয় পতাকা এলাকা থেকে খোলার জন্য চাপ দিতে শুরু করেন তৃণমূলের নেতারা। তা না খোলায় শুক্রবার রাতে তাঁকে ও তাঁর ভাইকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: মদের নেশায় ‘চুড়’, বাবাকে কুপিয়ে খুন ছেলের!]

আরও অভিযোগ, তাঁদের বাঁচাতে গিয়ে আক্রান্ত হয় বিজেপির মহিলা সদস্যরাও। প্রতিবাদ করলে তৃণমূলের (TMC) কর্মীরা ইট ছোড়ে বলে অভিযোগ বিজেপির। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গোঘাট (Goghat) থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইটের আঘাতে আহত হন এক পুলিশকর্মী। পরে বিশাল বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে।

বিজেপির দাবি, এই বিধানসভা বিজেপির দখলে। এই লোকসভাতেও তারা এই এলাকায় ভালো ফল করেছে। তাই এলাকা দখল করার চেষ্টায় এধরনের অশান্তি করছে তৃণমূল (TMC)। যদিও তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিশ এই ঘটনায় উভয়পক্ষের পাঁচ জনকে আটক করেছে। অভিযোগ অস্বীকার করে স্থানীয় তৃণমূল নেতা বলেন, "যে অভিযোগ আমাদের বিরুদ্ধে করা হচ্ছে তা পুরোপুরি মিথ্য়া। এলাকায় আমাদের ছেলেরা খুলে পড়া দলীয় পতাকা ঠিক করছিল। সেই সময় বিজেপির কর্মীরা তাদেরকে গালিগালাজ করে। দুই পক্ষের মধ্যে বচসা হয়। মাঝে পুলিশ আসে। ঝামেলা থামাতে গেলে একজন পুলিশকর্মীও আহত হয়েছেন। পুলিশ নিরপেক্ষ তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করুক।"

[আরও পড়ুন: কাজ চলাকালীন ওয়াগনের নিচে, ফের দুর্গাপুর ইস্পাত কারখানায় শ্রমিক মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোট পরবর্তী অশান্তিতে উত্তপ্ত হুগলির গোঘাট।
  • বিজেপি কর্মীদের বেধড়ক মারধরের পাশাপাশি ইঁট দিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে
  • যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।
Advertisement