shono
Advertisement

স্কুল থেকে বেরিয়ে বাড়ি না ফিরে শপিং মলে ঘোরাঘুরি! কিশোরীর কীর্তিতে তাজ্জব পুলিশ

স্কুল থেকে পোশাক বদলে বেরিয়েছিল ওই ছাত্রী।
Posted: 01:40 PM Oct 18, 2023Updated: 03:49 PM Oct 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউটাউনের (New) একটি শপিং মল থেকে উদ্ধার দক্ষিণ কলকাতার নামী স্কুল থেকে নিখোঁজ এক ছাত্রী। পুলিশের দাবি, ওই মলের একটি নামী ব্র‌্যান্ডের জামাকাপড়ের দোকান থেকে পছন্দমতো তিনটি জামা নেওয়ার পরও বিল না করায় মলের কর্মীদের সন্দেহ হয়। তাঁরাই ছাত্রীটিকে ধরে রেখে পুলিশকে খবর দেন। তার পরই জানাজানি হয় গোটা বিষয়টা।

Advertisement

পুলিশ জানিয়েছে, সোমবার স্কুলের পর বাড়ি ফেরেনি কলকাতার নামী স্কুলের ওই ছাত্রী। পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেল পাঁচটা নাগাদ স্কুল থেকে সপ্তম শ্রেণির ওই ছাত্রী বের হয় অন‌্য পোশাক পরে। পাঁচ মিনিট পর রাস্তার একটি সিসিটিভিতে তাকে হেঁটে যেতে দেখা যায়। এর পর তার সন্ধান মেলেনি। মঙ্গলবার বিধাননগর কমিশনারেটের ইকো পার্ক থানায় নিউ টাউনের মলের পক্ষ থেকে একটি ফোন আসে।

[আরও পড়ুন: Durga Pujo 2023: চতুর্থীর সকালে দুর্ঘটনা, কাজে যাওয়ার পথে হাতির হানায় মৃত ১]

মলের কর্মীরা পুলিশকে জানান, এক কিশোরী মলের একটি দোকান থেকে তিনটি জামা নিয়ে বিল না মিটিয়ে বেরিয়ে যাচ্ছিল। সঙ্গে বিল না থাকায় কর্মীদের সন্দেহ হয়। এর মধ্যেই রটে যায় যে, পুজোর আগে ‘লিফটার’ ধরা পড়েছে। পুলিশ ওই কিশোরীকে থানায় নিয়ে গেলে সে দাবি করে, তার বাবা আইনজীবী। স্কুলের নাম ও বাড়ির ঠিকানা বলতেই গড়ফা ও গড়িয়াহাট থানার সঙ্গে ইকো পার্ক থানার পুলিশ যোগাযোগ করে। কলকাতা পুলিশ তাকে উদ্ধার করে। নিখোঁজ অবস্থায় সে কোথায় ছিল, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন:Abhishek Banerjee: ‘আমি ধর্মের রাজনীতি করি না’, ডায়মন্ড হারবার থেকে বিজেপিকে তোপ অভিষেকের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement