shono
Advertisement

ঝাড়গ্রাম-পুরুলিয়া নয়, এবার কলকাতা অদূরেই মাওবাদী পোস্টার! চাঞ্চল্য

তোলাবাজদের চক্রান্ত, দাবি তৃণমূলের।
Posted: 04:43 PM Apr 18, 2023Updated: 05:28 PM Apr 18, 2023

অর্ণব দাস, বারাকপুর: ঝাড়গ্রাম, পুরুলিয়া নয়। এবার মাওবাদী পোস্টার পড়ল কলকাতা পার্শ্ববর্তী খড়দহে। স্টেশনের এক ও চার নম্বর প্ল্যাটফর্মে মাওবাদী পোস্টার পড়েছে। এমনকী, মুখ্যমন্ত্রীর ছবিও না কি বিকৃত করা হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে খড়জহ এলাকায়। কে বা কারা এই কাজ করেছে তা এখনও অজানা। তবে তৃণমূলের দাবি, খড়দহে ওভারব্রিজ তৈরি হচ্ছে বলে আঁতে ঘা লেগেছে তোলাবাজদের। তারাই এই পোস্টার সাঁটিয়েছে।

Advertisement

এদিন খড়দহের ১ ও ৪ নং প্ল্যাটফর্মে দেখা যায় ‘মাওবাদী’ পোস্টার পড়েছে। সেখানে লেখা হয়েছে একাধিক স্লোগান। লেখা হয়েছে,ক ‘বাইশে এপ্রিল কমরেড লেলিনের নামে আমাদের শপথ ফ্যাসিবাদকে গুঁড়িয়ে দাও’, শ্রমিক-কৃষক রাজ বানাও’, ‘ঘরে-ঘরে বেকার, বাজারে আগুন। ইভিএম ছুঁড়ে ফেলে এবারে জাগুন’, ‘সরকার বদল পন্ডশ্রম, বিপ্লবী রায় ওদের যম’। যদিও এই পোস্টারগুলি মাওবাদীরা সাঁটায়নি বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি: তৃণমূলের আরও এক বিধায়কের বিরুদ্ধে CBI তদন্ত, অনুমতি হাই কোর্টের]

এ প্রসঙ্গে খড়দহ যুব তৃণমূলের সভাপতি দিব্যেন্দু চৌধুরী বলেন, “খড়দহ স্টেশনে ওভারব্রিজ তৈরি হচ্ছে। যার জন্য রেললাইনের ধারে প্রচুর বেআইনি দোকান ভাঙা পড়বে। যারা সেই দোকানগুলি থেকে তোলাবাজি করে, তাদের সমস্যা হচ্ছে। তারাই এসব পোস্টার সাঁটাচ্ছে।” তবে এভাবে এলাকার আইনশৃঙ্খলা ভঙ্গ করা যাবে না।

[আরও পড়ুন: একাদশ শ্রেণির প্র্যাকটিক‌্যাল পরীক্ষার সময়সূচি বদল করল উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার