shono
Advertisement

ট্রাফিক আইন ভেঙে বিপাকে! কী ‘শাস্তি’হল দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের?

ঠিক কোন ট্রাফিক আইন ভাঙলেন সুপারহিট 'পুষ্পা' ছবির নায়ক?
Posted: 09:22 AM Apr 06, 2022Updated: 10:09 AM Apr 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রাফিক আইন ভাঙলেন ‘পুষ্পা রাজ’ আল্লু অর্জুন (Allu Arjun)। আর তার জেরে ‘শাস্তি’র মুখেও পড়তে হল দক্ষিণী সুপারস্টারকে। জানা গিয়েছে, এর জন্য তাঁকে জরিমানাও দিতে হয়েছে।

Advertisement

সাধারণ মানুষ হোক কিংবা জনপ্রিয় তারকা, আইন সকলের জন্যই সমান। সে ছবিই যেন ধরা পড়ল হায়দরাবাদে। তা ঠিক কোন ট্রাফিক আইন ভাঙলেন সুপারহিট ‘পুষ্পা’ (Pushpa) ছবির নায়ক? হায়দরাবাদ পুলিশের তরফে জানানো হয়েছে, আল্লু অর্জুন কালো কাচের গাড়িতে সফর করছিলেন। কিন্তু ২০১২ সালে সুপ্রিম কোর্টের (Supreme Court) নির্দেশ অনুযায়ী, যে কেউ গাড়িতে কালো কাচ ব্যবহার করতে পারবেন না। আর তাই গাড়িতে কালো কাচ থাকায় নিয়মভঙ্গ করেছেন আল্লু। সেই অভিযোগেই হায়দরাবাদের ব্যস্ত রাস্তায় দাঁড় করিয়ে দেওয়া হয় দক্ষিণী অভিনেতার গাড়ি। জানা গিয়েছে, তাঁকে ৭০০ টাকা জরিমানা করা হয়।

[আরও পড়ুন: কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের প্রত্যক্ষদর্শীর রহস্যমৃত্যু, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

তাঁর ছবি ‘পুষ্পা’ বক্স অফিসে ঝড় তুলেছিল। শুধু দক্ষিণ ভারত হয়, এই ছবির জনপ্রিয়তার জন্য মুখ থুবড়ে পড়ে একাধিক হিন্দি ছবিও। হিন্দি ভাষায় মুক্তি পাওয়া ‘পুষ্পা’ ছবিও ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছে। সুপারহিট হয়েছে ছবির একাধিক সংলাপ। বিনোদন জগতের তারকারা তো বটেই, অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার থেকে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ারাও এই ছবির ‘সিগনেচার নাচে’ পা মিলিয়েছে।

আর এরই মধ্যে পুষ্পার দ্বিতীয় পর্বের শুটিং শুরু করে দিয়েছেন আল্লু অর্জুন। প্রথম পর্ব সুপারহিট হওয়ায় দ্বিতীয় পর্ব নিয়েও দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছে। শোনা যাচ্ছে, সিনেপ্রেমীদের এই উত্তেজনার কথা মাথায় রেখে দ্বিতীয় পর্বে দুর্দান্ত একটি অ্যাকশন দৃশ্য রাখার চিন্তা ভাবনা চলছে। যেখানে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলকে দেখা যাবে সম্মুখসমরে।

[আরও পড়ুন: ‘মমতাকে ফিরিয়ে আনুন’, সোনিয়াকে পরামর্শ দেওয়ার পরেই ছাঁটাই কংগ্রেস মুখপাত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement