shono
Advertisement

ভোরে বাড়ি ফিরেই স্ত্রী ও ভাইপোকে খুন! পরে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশকর্তা

খুনের কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ।
Posted: 06:28 PM Jul 24, 2023Updated: 06:28 PM Jul 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের স্ত্রী এবং ভাইপোকে গুলি করে হত্যার অভিযোগ উঠল এক পদস্থ অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের বিরুদ্ধে। হত্যাকাণ্ডের পর নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হন তিনি। ওই সময় বাড়িতে থাকলেও বেঁচে গিয়েছেন পুলিশকর্তার তরুণ পুত্র। তিন জনের দেহ ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত খুনের কারণ নিয়ে ধোঁয়াশা কাটেনি।

Advertisement

ঘটনা যাকে ঘিরে সেই পুলিশকর্তার নাম ভরত গায়কোয়াড়। জানা গিয়েছে, অমরাবতীর অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার তিনি। মহারাষ্ট্রের (Maharashtra) পুণে শহরের বাসিন্দা। সোমবার ভোরে বাড়ি ফেরেন তিনি। ভোর সাড়ে তিনটে নাগাদ হত্যাকাণ্ড চালান বলে অভিযোগ। প্রথমে স্ত্রী মণি গায়কোয়াডের মাথায় গুলি করে খুন করেন। গুলির শব্দে ওই ঘরে ভাইপো দীপক ছুটে এলে তাঁকে লক্ষ্য করেও গুলি চালান। বুকে গুলি লাগায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাড়িতেই মৃত্যু হয় স্ত্রীরও। এর পর নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হন পুলিশকর্তা ভরত।

[আরও পড়ুন: পরপর মৃত্যু, ৬টি চিতার গলা থেকে খোলা হল ‘বিতর্কিত’ রেডিও কলার]

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত খুনের কারণ নিয়ে ধন্দে রয়েছেন তদন্তকারীরা। পরিবারিক অশান্তির জেরে এই হত্যাকাণ্ড কি না তা খতিয়ে দেখছেন তাঁরা।

[আরও পড়ুন: ৭০০ কোটি টাকা চিনা প্রতারণার শিকার ১৫ হাজার ভারতীয়! অর্থ যেত জঙ্গিদের কাছেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement