shono
Advertisement

বড়দিনের আগেই বক্স অফিসে জোর লড়াই, মুখোমুখি দেব-সলমন

সেলুলয়েডের যুদ্ধে শেষ হাসি কার? The post বড়দিনের আগেই বক্স অফিসে জোর লড়াই, মুখোমুখি দেব-সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:00 PM Dec 21, 2017Updated: 03:02 PM Sep 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচার পর্ব শেষ। যুদ্ধক্ষেত্র প্রস্তুত। এবার ময়দানে নামার পালা। বিনাযুদ্ধে কেউ কাউকে ‘সূচাগ্র মেদিনী’ ছাড়তে নারাজ। একদিকে বলিউডের ‘টাইগার’, অন্যদিকে টলিউডের শংকর। বড়দিনের আগেই বক্স অফিস সরগরম দুই বিগ বাজেটের ছবি নিয়ে।

Advertisement

[বাঙালির ফের অস্কার যাত্রা, সেরার দৌড়ে শামিল ‘রক্তকরবী’]

‘টিউবলাইট‘ সাফল্য পায়নি। সলমন খানের নাম থাকা সত্ত্বেও হলমুখো হননি দর্শকরা। ছবি ব্যর্থ হওয়ার পর অবশ্য সলমন ডিস্ট্রিবিউটরদের টাকা ফিরিয়ে দিয়েছেন। তবে নামের পাশে ফ্লপ তকমা থেকেই গিয়েছে। এমনকী বলিউডের খানদানে সুলতানের বিশ্বাসযোগ্যতা নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। এমন অবস্থায় ‘টাইগার জিন্দা হ্যায়’ ভাইজানের হারানো সম্মান ফিরিয়ে দিতে পারে। এই ছবিতেই বহুদিন পর বিশেষ বন্ধু ক্যাটরিনার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন তিনি। ক্যাটের জন্যও ‘এক থা টাইগার’-এর এই সিক্যুয়েল বেশ গুরুত্বপূর্ণ। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর তাঁর জীবনেও হিটের অভাব রয়েছে। তবে ‘টাইগার জিন্দা হ্যায়‘-র ট্রেলার প্রত্যাশা জাগিয়েছে। দর্শকদের মধ্যে বেশ উৎসাহ রয়েছে ছবিটি দেখার।

[‘পদ্মাবতী’র পর এবার সলমনের ‘টাইগার জিন্দা হ্যায়’র মুক্তি ঘিরে সংশয়]

দেবের ‘আমাজন অভিযান‘-ও সিক্যুয়েল। আর এটিই সম্ভবত বাংলা চলচ্চিত্রের সবচেয়ে বড় বাজেটের ছবি। বিভূতিভূষণের চরিত্রদের নিজের মতো করে সাজিয়েছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। লাতিন আমেরিকার দুর্গম জঙ্গলে হয়েছে শুটিং। দেবকেও প্রচুর স্টান্ট করতে হয়েছে এসভিএফ-এর হাই প্রোফাইল ফিল্মের জন্য। রয়েছেন বিদেশের অভিনেতা-অভিনেত্রীরা। তবে ছবির সবচেয়ে বড় ইউএসপি ভিএফএক্স। ছবির লোকেশনের সঙ্গে তা মিলেমিশে আন্তর্জাতিক স্তরে নিয়ে গিয়েছে বাংলা ছবিকে। বড়দিনের আগে এ ছবি বাঙালিরা তো একেবারেই মিস করবেন না।

একে বড়দিন এবার পড়েছে সোমবার। সামনে গোটা একটা উইকএন্ড। শীতের এই শনি-রবি হাতছাড়া করছেন না হুজুগে বাঙালি। শহর-তথা রাজ্যের প্রায় সমস্ত প্রেক্ষাগৃহেই টিকিট হু’হু করে বিক্রি হচ্ছে। কোথায় সিট প্রায় ফুল, কোথাও আবার মাত্র কয়েকটি সিট বেঁচে রয়েছে। কেউ একটি সিনেমার টিকি অগ্রিম বুক করে নিচ্ছেন, কেউ আবার দু’টি সিনেমা দেখারই পরিকল্পনা সেরে ফেলেন। তাই বছরশেষে এই সপ্তাহে বলিউড-টলিউড চলচ্চিত্রের দুই ডেরাই হিটের আশায় বুক বেঁধেছে।

[অক্ষয়ের ‘টয়লেট: এক প্রেম কথা’ অনুপ্রাণিত করেছে বিল গেটসকে, জানেন কীভাবে?]

The post বড়দিনের আগেই বক্স অফিসে জোর লড়াই, মুখোমুখি দেব-সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement