shono
Advertisement
Ami Je Tomar 3.0

মাধুরী-বিদ্যার ম্যাজিকে হিট 'আমি যে তোমার', ভিডিওয় ফিরল নস্ট্যালজিয়া

নাচের ছন্দে দুই নায়িকার দ্বৈরথ!
Published By: Suparna MajumderPosted: 09:06 PM Oct 25, 2024Updated: 09:14 PM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'ভুলভুলাইয়া ৩'র ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই অপেক্ষা ছিল। কবে বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিতের নাচ দেখা যাবে? এই আশাতেই ছিলেন অনুরাগীরা। নিরাশ হতে হল না তাঁদের। বিদ্যা-মাধুরী জুটির ম্যাজিকে নতুনভাবে দেখা গেল 'আমি যে তোমার' গানটি। তাও আবার ছবি মুক্তির ঠিক এক সপ্তাহ আগে।

Advertisement

'আমি যে তোমার ৩.০', এই নাম দেওয়া হয়েছে 'ভুলভুলাইয়া ৩' সিনেমার গানকে। আমাল মালিকের সঙ্গীতায়োজনে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। রাজপ্রাসাদের সেট সাজিয়ে করা হয়েছে শুটিং। রাজদরবারেই নর্তকী হিসেবে দেখা যাচ্ছে বিদ্যা ও মাধুরীকে। দুজনে যেন নাচের ছন্দেই দ্বৈরথে মেতে উঠেছেন।

প্রসঙ্গত, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির প্রসঙ্গ উত্থাপন হলে মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়াবহ রূপের কথা আসবেই। বলা ভালো, বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর ‘ভুলভুলাইয়া ২’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন তাব্বু। তবে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে আবারও মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা। একই সঙ্গে এবারের ছবির বাড়তি পাওনা বলিউডের 'ডান্সিং ক্যুইন' মাধুরী দীক্ষিত।

কোন চরিত্রে মাধুরী দীক্ষিত অভিনয় করছেন? তা তেমনভাবে জানা যায়নি। তবে গল্পের শিকড় এবার কলকাতা শহরে। নায়ক কার্তিক আরিয়ান এই শহরেই একাধিক দিন থেকে শুটিং করে গিয়েছেন। কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত ছাড়াও অনীশ বাজমি পরিচালিত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র, মনীশ ভাদওয়া এবং কাঞ্চন মল্লিক। দিওয়ালির মরশুমে আগামী পয়লা নভেম্বর সিনেমা হলে মুক্তি পাচ্ছে  'ভুলভুলাইয়া ৩'।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'আমি যে তোমার ৩.০', এই নাম দেওয়া হয়েছে 'ভুলভুলাইয়া ৩' সিনেমার গানকে।
  • আমাল মালিকের সঙ্গীতায়োজনে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।
Advertisement