shono
Advertisement

ছোটপর্দায় আসছে সিরাজের বেগমের গল্প, অপেক্ষায় বাঙালি দর্শক

প্রধান চরিত্রে কারা অভিনয় করছেন, জানেন? The post ছোটপর্দায় আসছে সিরাজের বেগমের গল্প, অপেক্ষায় বাঙালি দর্শক appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 PM Oct 20, 2018Updated: 09:09 PM Oct 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাহিত্য বা ধর্মীয় কাহিনির উপর ভিত্তি করে বাংলায় ধারাবাহিক অনেক হয়েছে। ইতিহাস নির্ভর ধারাবাহিকও যে কম হয়েছে, তা নয়। এবার সেই তালিকায় নতুন সংযোজন হতে চলেছে ‘আমি সিরাজের বউ’।

Advertisement

বাংলার শেষ নবাব সিরাজ-উদ-দুল্লার গল্প এবার উঠে আসছে ছোটপর্দায়। তবে নবাবের জীবন নিয়ে হচ্ছে না ধারাবাহিক। এখানে প্রধান চরিত্রে তাঁর বেগম। লুৎফুন্নিসার জীবন নিয়ে তৈরি হচ্ছে ধারাবাহিকটি। শ্রী প্রভাতের গল্পের উপর ভিত্তি করে এগোবে কাহিনি। গল্পটি নিয়ে ইতিমধ্যেই একটি ফিচার ফিল্ম তৈরি হয়ে গিয়েছে। সেখানে অভিনয় করেছিলেন তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা। প্রধান চরিত্রগুলিতে অভিনয় করেছিলেন বিশ্বজিৎ, অজিতেশ বন্দ্যোপাধ্যায় ও সন্ধ্যা রায়।

কে হচ্ছেন ‘কসৌটি জিন্দেগি কি ২’-এর কমলিকা? টিজার দেখালেন একতা ]

বড়পর্দায় গল্পটি ইতিমধ্যেই এসে গিয়েছে। ফলে তুলনাও চলে আসা স্বাভাবিক। আর এই কারণেই মুখে কুলুপ এঁটেছেন নির্মাতারা। তবে কারা কারা অভিনয় করছেন, তা প্রকাশ্যে এসেছে। সিরাজের চরিত্রে অভিনয় করছেন সিয়ান বন্দ্যোপাধ্যায়। আগে তিনি মডেল ছিলেন। সম্প্রতি অভিনয় জগতে পা রেখেছেন। সুপ্রিয়া দেবীর নাতি তিনি।

লুৎফুন্নিসার চরিত্রে অভিনয় করছেন পল্লবী দে। এর আগে ‘রেশমির ঝাঁপি’ ধারাবাহিকে তাঁকে দেখেছে দর্শক। তাঁর অভিনয় প্রশংসিতও হয়েছে। তবে এই ধারাবাহিকের পরিচালক বা প্রযোজকের সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে অন্যান্য মেগা সিরিয়ালগুলির মতো সিরাজের বেগমের কাহিনিও যে  বাঙালি দর্শকদের মনে ধরবে, তেমনই আশা নির্মাতাদের। 

‘বিগ বস’-এ নয়া চমক, ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে পারে এই অভিনেত্রীর ]

The post ছোটপর্দায় আসছে সিরাজের বেগমের গল্প, অপেক্ষায় বাঙালি দর্শক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement