shono
Advertisement

‘রোজ গীতা পড়ুন, সব সমস্যার সমাধান পাবেন’, কঠিন সময়ে নবনীতাকে পরামর্শ

জীবনের কঠিন সময়ে নবনীতাকে 'গীতাপাঠ' করার পরামর্শ কে দিল?
Posted: 04:56 PM Jul 28, 2023Updated: 04:56 PM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা যে কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি বাঁকে এসে পৌঁছেছেন টলিউডের জনপ্রিয় জুটি জিতু-নবনীতা।

Advertisement

আইনি বিচ্ছেদের নথিপত্র না এলেও একছাদের তলায় থাকছেন না তারকাদম্পতি। মনে একরাশ অভিমান নিয়ে গত ২৯ জুলাই সমাজ মাধ্যমের পাতায় সম্পর্কে ভাঙনের কথা ঘোষণা করেন নবনীতা দাস। জিতু তখন বিদেশে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবির শুটিংয়ে ব্যস্ত। শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। এদিকে স্ত্রীর মুখে বিচ্ছেদের কথা এলেও জিতু প্রকাশ্যে এখনও কিছুই বলেননি। তবে স্ত্রী নবনীতার নিন্দা তিনি শুনতে নারাজ। এমনকী তাঁকে নিয়ে কোনওরকম নিন্দা, সমালোচনা করতেও চান না অভিনেতা। শুক্রবারই এক সংবাদমাধ্যমকে সেকথা জানিয়েছেন জিতু।

এদিকে বিচ্ছেদের যন্ত্রণা সামলে ‘বিয়ের ফুল’ ধারাবাহিক নিয়ে বেজায় ব্যস্ত নবনীতা দাস। সেই সিরিয়ালের সেট থেকেই একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন গল্পের নায়িকা ‘কলি’। পরনে হলুদ সালোয়ার। মুখে হাসি। স্নিগ্ধ, লাবণ্যময়ী অবতারে ধরা দিলেন তিনি সেখানে। আর সেই পোস্টেই নায়িকাকে ভরসা জোগাতে এগিয়ে এলেন তাঁর অনুরাগীরা। জীবনের এই কঠিন সময়ে তিনি যেন রোজ গীতা পড়েন। সেই পরামর্শই অভিনেত্রীকে দিলেন জনৈক ভক্ত।

[আরও পড়ুন: ‘আমি প্রেমিক, বিকৃত-দোষী নই’! নবনীতার সঙ্গে বিচ্ছেদের উত্তাল সময়ে উপলব্ধি জিতুর]

সেখানে অনেকেই নবনীতার ধারাবাহিকের প্রশংসা করেছেন। অনেকে তাঁর রূপে মুগ্ধ হওয়ার কথা লিখেছেন। কেউ বা আবার জিতুর সঙ্গে বিবাদ মিটিয়ে সংসার জোড়া লাগানোর নিদান দিয়েছেন। তবে এক অনুরাগীর মন্তব্য, ‘রোজ গীতা পড়ুন। সব সমস্যার সমাধান হয়ে যাবে। জিতুর সাথে থাকবেন কিনা গীতাই আপনাকে উত্তর দিয়ে দেবে।’ এদিকে এক ইঙ্গিতপূর্ণ পোস্টে জিতু লিখেছেন, “আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই/ আমি দোষারোপ, দোষী নই।।” সব ভুলে তাঁদের সংসার কি আদৌ জোড়া লাগবে? সময়েই সেই উত্তর দেবে।

[আরও পড়ুন: ‘অভিনেতারা আসলে সবার বাবার সম্পত্তি, যা ইচ্ছে করা যায়’! কাকে খোঁচা স্বস্তিকার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার