shono
Advertisement

দিল্লিতে সাম্প্রদায়িক সংঘর্ষে গুঁড়িয়ে দেওয়া হল মন্দির, রিপোর্ট তলব শাহর

ভেঙে চুরমার করে দেওয়া হল হিন্দু দেবদেবীর মূর্তি। The post দিল্লিতে সাম্প্রদায়িক সংঘর্ষে গুঁড়িয়ে দেওয়া হল মন্দির, রিপোর্ট তলব শাহর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:33 PM Jul 03, 2019Updated: 02:33 PM Jul 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার রাজধানী দিল্লির বুকে সাম্প্রদায়িক সংঘর্ষ। পার্কিং নিয়ে দুই গোষ্ঠীর বিবাদে হামলা চলল একটি মন্দিরের উপর। ভেঙে চুরমার করে দেওয়া হল হিন্দু দেবদেবীর মূর্তি। সমস্ত ঘটনায় উদ্বেগ প্রকাশ করে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement

[আরও পড়ুন: দাউদ-আইএসআই ঘনিষ্ঠতা ফাঁসের ভয়, মতিওয়ালার প্রত্যর্পণ ঠেকাতে মরিয়া পাকিস্তান]

খোদ রাজধানীর বুকে এহেন ঘটনায়, দিল্লির পুলিশ কমিশনার অমূল্য পট্টনায়কের সঙ্গে বুধবার আলোচনায় বসেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সমস্ত পরিস্থিতি খতিয়ে দেখে পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করেন তিনি। বৈঠকের পর সাংবাদিকরে পট্টনায়ক জানান, সার্বিক পরিস্থিতিই তাঁর কাছে জানতে চেয়েছেন শাহ। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তিনি আরও জানান, স্পর্শকাতর এলাকায় যথেষ্ট বাহিনী মোতায়েন করা হয়েছে। ওই ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যে চার অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বাকি হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। কোনওভাবেই এলাকার শান্তি বিঘ্নিত হতে দেওয়া যাবে না বলেও আশ্বাস দিয়েছেন পুলিশ কমিশনার। পুলিশ বাহিনীর পাশাপাশি ওই এলাকায় ১ হাজার সিআরপিএফ জওয়ানও মোতায়েন করা হয়েছে। এখনও এলাকায় উত্তেজনা রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট।

এই ঘটনার সূত্রপাত রবিবার, দিল্লির ব্যস্ত চাঁদনি চকের হউজ কাজি এলাকায় ফলবিক্রেতা সঞ্জীব গুপ্তার বাড়ির সামনে আস মহম্মদ নামে এক ব্যক্তি গাড়ি রাখেন। প্রতিবাদ করলে গুপ্তার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মহম্মদ। গাড়ি নিয়ে জায়গা ছেড়ে চলে যান তিনি। তবে তখনকার মতো গোলমাল মিটছে বলে মনে করলেও, সমস্যা তৈরি হয় তারপর। অভিযোগ, কিছুক্ষণ বাদে বেশ কিছু সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন নিয়ে সঞ্জীব গুপ্তার বাড়িতে চড়াও হন আস মহম্মদ। গুপ্তার বাড়ির সঙ্গে হামলা চালানো হয় পাশের একটি মন্দিরেও। ভেঙে ফেলা হয় দেবদেবীর মূর্তি। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে সংঘর্ষের পর এখনও এলাকায় উত্তেজনা রয়েছে।       

[আরও পড়ুন: ফেসবুক দপ্তরে মারণ গ্যাস সারিন, নেপথ্যে কি ‘ডুমস ডে কাল্ট’?]           

The post দিল্লিতে সাম্প্রদায়িক সংঘর্ষে গুঁড়িয়ে দেওয়া হল মন্দির, রিপোর্ট তলব শাহর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার