shono
Advertisement

প্রয়াত অমিত শাহর বোন, সমস্ত কর্মসূচি বাতিল করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

কদিন আগেই ফুসফুস প্রতিস্থাপন হয়েছিল রাজেশ্বরীবেন শাহর।
Posted: 05:12 PM Jan 15, 2024Updated: 05:42 PM Jan 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) বোন রাজেশ্বরীবেন শাহ। কয়েক মাস আগেই ষাটোর্ধ্ব রাজেশ্বরীর ফুসফুস প্রতিস্থাপন হয়েছিল। সেই সংক্রান্ত চিকিৎসার জন্য ভর্তি ছিলেন মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে। সোমবার ভোরে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। সূত্রের খবর, বোনের মৃত্যুর খবর পেয়েই যাবতীয় কর্মসূচি বাতিল করেছেন শাহ।

Advertisement

গত কয়েক বছর ধরেই ফুসফুসের সমস্যায় ভুগছিলেন রাজেশ্বরী। সেই সূত্রেই কয়েক মাস আগে লীলাবতী হাসপাতালে ফুসফুস প্রতিস্থাপন করা হয়েছিল তাঁর। যদিও এর পরেও বেশ কিছু সমস্যা তৈরি হয়। সেই কারণেই নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। যদিও সোমবার ভোরে চিকিৎসকদের যাবতীয় চেষ্টা ব্যর্থ হয়। শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বোন।

 

[আরও পড়ুন: গ্যাস কাটার নিয়ে এটিএম লুট, পুড়ে ছাই ২১ লক্ষ টাকা!]

বোনের মৃত্যুর খবর জানার পরেই যাবতীয় কর্মসূচি বাতিল করেন শাহ। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগ দেন বোনের শেষযাত্রায়। বিমানে মুম্বই থেকে আমেদাবাদে আনা হয় দেহ। আমেদাবাদের থালতেজ এলাকার শ্মশানে শেষকৃত্য় সম্পন্ন হয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী-সহ উপস্থিত ছিলেন পরিবারের একাধিক সদস্য। উল্লেখ্য, গুজরাটেরই গান্ধীনগর এবং দেওদরে সোমবার কর্মসূচি ছিল শাহর। বোনের মৃত্যুর কারণে যা বাতিল করেন তিনি।

 

[আরও পড়ুন: বিমান ছাড়তে দেরি, ঘোষণা শুনেই পাইলটের মুখে সজোরে ঘুসি যাত্রীর! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement