shono
Advertisement

মাতৃদিবসে ‘মা’কে উৎসর্গ করে অমিতাভের নতুন গান

মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সুজিত সরকার। The post মাতৃদিবসে ‘মা’কে উৎসর্গ করে অমিতাভের নতুন গান appeared first on Sangbad Pratidin.
Posted: 04:32 PM May 11, 2019Updated: 07:32 PM May 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’ ছবির জন্য গান গেয়েছেন মাস দুয়েক আগেই। এবার ফের বিগ বি সুর ছাড়লেন মায়ের জন্য। আসছে মাতৃদিবস। রবিবার, ১২ মে। আর তার প্রাক্কালেই বিগ বি তাঁর মাকে উৎসর্গ করে গান গাইলেন। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। এই মিউজিক ভিডিওর দৌলতে ফের সুজিত সরকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বিগ বি। শুধু নিজের মা নয়, এই গান যে বিশ্বের সব মায়েদের উদ্দেশে গাওয়া সেকথাও জানিয়েছেন অমিতাভ বচ্চন। মিউডিক ভিডিও পরিচালনা করেছেন সুজিত সরকার। 

Advertisement

[আরও পড়ুন:  ‘মানুষকে টাকা দিয়ে কেনা যায় না’, ভারতীকে তোপ দেবের]

গানের মাধ্যমে তাঁর আন্তরিক বার্তা পৌঁছে দিতে চেয়েছেন সব মায়েদের উদ্দেশে। গানের নাম ‘মা’। কানে হেডফোন গুঁজে, লাইট অফ করে ফ্যানদের এই গান শোনার আরজি জানিয়েছেন অমিতাভ। একাকী মনোঃজগতে এই গান যে এক অনন্য পরিবেশের সৃষ্টি করবেই, তা হলফ করে বলছেন বিগ বি। মর্মস্পর্শী এই গানের কথা লিখেছেন পুনিত শর্মা এবং সংগীত পরিচালনা করেছেন অনুজ গর্গ। আর তাঁদের প্রচেষ্টায় এই গান এক অন্য মাত্রা পেয়েছে অমিতাভ বচ্চনের গলায়। প্রসঙ্গত, ‘পিকু’ এবং ‘পিংক’ ছবিতে এর আগেও অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন পরিচালক সুজিত।

অমিতাভের সঙ্গে ‘মা’ গানে গলা মিলিয়েছে শিশু সংগীতশিল্পী ইয়াজাত গর্গ। বেশ কয়েকটি মনোক্রোম মোডের ছবির মন্তাজ দিয়ে তৈরি হয়েছে এই মর্মস্পর্শী মিউজিক ভিডিও। কোট-টাই পরে মা তেজি বচ্চনের সঙ্গে ছোট্ট অমিতাভকে দেখা গিয়েছে ভিডিওতে। “তুমি আজও আমার কাছেই রয়েছ মা”, এই বার্তা দিয়েই শেষ হয় মর্মস্পর্শী গানটি।

[আরও পড়ুন:  নৌসেনার রণতরীতে মোদির সহযাত্রী ছিলেন ‘বিদেশি’ অক্ষয়! পালটা কংগ্রেসের]

মিউজিক ভিডিওতে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে সুজিত জানালেন, “যাঁরা তাঁদের মায়েদের হারিয়েছেন শুধুমাত্র তাঁদের জন্যে নয় এই ভিডিও, সেই সব মানুষের জন্যে যাঁরা এখনও মায়ের ছায়ায় আছেন। গানের কথা হাতে পাওয়ার পর মনে হয়েছিল মিস্টার বচ্চন ছাড়া আর কেউ এই গানটিকে দরদ দিয়ে ফুটিয়ে তুলতে পারবেন না। ওঁকে আমি একটি ছোট্ট ভিডিও ক্লিপ পাঠিয়েছিলাম। সেই সঙ্গে ওঁর মা প্রয়াত তেজি বচ্চনের সঙ্গে একটি ছবি। সঙ্গে সঙ্গে মিস্টার বচ্চন উত্তর পাঠালেন। বললেন, দারুণ আইডিয়া এবং তিনি সঙ্গে আছেন।” 

The post মাতৃদিবসে ‘মা’কে উৎসর্গ করে অমিতাভের নতুন গান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement