shono
Advertisement

বাড়ি বিক্রি করলেন অমিতাভ বচ্চন! জানেন কত দাম?

এই বাড়িতেই ছেলেবেলা কেটেছে অমিতাভের।
Posted: 02:27 PM Feb 03, 2022Updated: 02:46 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘শাহেনশা’ অমিতাভ বচ্চনের বাড়ি মানেই মুম্বইয়ের ‘জলসা’ আর ‘প্রতীক্ষা’। কিন্তু সাউথ দিল্লিতেও যে অমিতাভের একটা বাড়ি আছে, তা অনেকেই জানতেন না। যার নাম ‘সোপান’। সেই ‘সোপান’ই এবার বিক্রি করে দিলেন অমিতাভ (Amitabh Bachchan)। জানা গিয়েছে, ২৩ কোটি টাকায় এক ব্যবসায়ীকে এই বাড়িটা বিক্রি করেছেন বিগ বি। অমিতাভের এই দিল্লির বাড়িতেই থাকতেন তাঁর মা তেজি বচ্চন ও বাবা হরিবংশ রাই বচ্চন।

Advertisement

অমিতাভ তাঁর ব্লগে মাঝে মধ্য়েই এ বাড়ির কথা শেয়ার করতেন। তাঁর ছোটবেলার প্রসঙ্গ উঠলেই, এই বাড়িতে কাটানো দিনগুলোর কথা লিখতেন অমিতাভ। সেই স্মৃতি জড়ানো বাড়িই বিক্রি করে দিলেন অমিতাভ বচ্চন।

[আরও পড়ুন: প্রথমবার হুমা কুরেশির সঙ্গে জুটিতে পরমব্রত, ‘মিথ্যা’র ট্রেলারে জমাট বাঁধল রহস্য]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নিজোন সংস্থার কর্ণধার অবনী বাদেরই কিনেছেন এই বাড়িটি। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”সাউথ দিল্লিতে ছোট থেকে বড় হয়েছি। এই জায়গা খুবই পরিচিত আমার কাছে। তাই চেয়েছিলাম এখানেই বাড়ি কিনতে। এই প্লটের কথা জানতে পেরে তাই আর দেরি করিনি। তাছাড়াও, বচ্চন পরিবারের সঙ্গে আমাদের দীর্ঘ দিনের সম্পর্ক রয়েছে।” তিনি আরও জানিয়েছেন, ”বাড়িটা খুবই পুরনো। বাড়িটা পুরোদস্তুর ভেঙে নতুন করে তৈরি করতে হবে।”

 

 

সাউথ দিল্লির গুলমোহর পার্কের এই সোপানে মাঝে মধ্যেই আসতেন অমিতাভ বচ্চন। স্থানীয়দের কথায়, ১৯৮০ সাল পর্যন্ত এই বাড়িতে কবিতা পাঠের আসরও বসত। তবে এখন সবই ইতিহাস। হয়ত সব স্মৃতি মুছে এখানে তৈরি হবে বহুতল। 

[আরও পড়ুন: ‘ধর্ম নিরপেক্ষ ভারতের আদর্শ নাগরিক হবে আমাদের সন্তান!’ অকপট নুসরত জাহান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement