shono
Advertisement

ঐশ্বর্যকে বিয়ের স্বপ্ন, পাক ক্রিকেটারের ‘বেয়াদপি’তে ‘রুষ্ট’ অমিতাভ! কী বললেন শাহেনশা শ্বশুর?

কী বলিউড সুন্দরীর শাহেনশা শ্বশুর?
Posted: 09:30 AM Nov 16, 2023Updated: 09:30 AM Nov 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের বউমা ঐশ্বর্য রাই বচ্চনকে বিয়ে করার স্বপ্ন! পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটারের মন্তব্য শুনেই রে-রে করে উঠেছিল নেটপাড়ার একাংশ! এবার সেই আব্দুল রজ্জাকের ‘বেয়াদপি’তে ছেড়ে কথা বললেন না শ্বশুর অমিতাভ বচ্চন।

Advertisement

সম্প্রতি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ান প্রাক্তন পাক ক্রিকেটার। বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্সের ময়নাতদন্ত করতে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন আব্দুর রজ্জাক, উমর গুল, শাহিদ আফ্রিদিরা। সেখানেই পাক ক্রিকেট বোর্ডকে একহাত নিতে গিয়ে কেলেঙ্কারি কাণ্ড ঘটিয়ে ফেলেন রজ্জাক। প্রাক্তন অলরাউন্ডারের মন্তব্য, “বিশ্বকাপে পাকিস্তান কেন খারাপ খেলল, সেই নিয়ে এখন প্রচুর আলোচনা চলছে চারদিকে। আমার মনে হয়, ক্রিকেটারদের উন্নতির চেষ্টাই করে না পাকিস্তান বোর্ড। যদি কেউ মনে করে ঐশ্বর্য রাইকে বিয়ে করলেই সন্তান সুন্দর দেখতে হবে, সেটা কখনই সম্ভব নয়।” ব্যস, এই বেফাঁস মন্তব্যের মাশুলও গুণতে হয় রজ্জাককে। ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা চেয়ে যদিও কোনও লাভ হয়নি! বিতর্ক থামতেই চাইছে না।

আর সেই চলতি বিতর্কেই এবার ফোঁস করে উঠলেন বলিউড সুন্দরীর শাহেনশা শ্বশুর! বউমা ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটারের এমন বিতর্কিত মন্তব্যের পরই এক্স হ্যান্ডেলে বিগ বি একটি ইঙ্গিতপূর্ণ টুইট করেন। যেখানে করজোরে নমস্কার ইমোজি দেওয়ার পাশাপাশি তিনি লিখেছেন- “এটার অর্থ কোনও ছাপা অক্ষরের থেকে অনেক বেশি।” কীসের ইঙ্গিত দিলেন অমিতাভ? সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মাথায়। তাহলে কি রজ্জাককে এমন বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা করে দিলেন? নাকি বউমাকে কালিমালিপ্ত করে সোশাল মিডিয়ার কুরুচিকর পোস্টের প্রেক্ষিতেই এই নীরব প্রতিবাদ? ধন্দে নেটিজেনরা।

[আরও পড়ুন: কিয়ারার পাশে বসে ‘বিরাট ম্যাজিক’ দর্শন! তারপরই সোনমের বাড়ি ছুটলেন বেকহ্যাম, কেন?]

প্রসঙ্গত, দিন কয়েক ধরেই বচ্চন পরিবারের ফাটলের জল্পনা তুঙ্গে। জয়া-অমিতাভের দিওয়ালি পার্টিতে অনুপস্থিত ছিলেন খোদ বউমাই! মেয়ে আরাধ্যাকে নিয়ে বাইরে ঘুরতে গিয়েছেন তিনি। শোনা গিয়েছে, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি ঐশ্বর্যর বনিবনা হচ্ছে না। 

[আরও পড়ুন: বিরাটের বায়োপিকে রণবীর কাপুর! সৌরভের চরিত্র ফসকানোর পর সুবর্ণ সুযোগ, কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement