shono
Advertisement

গরম থেকে বাঁচতে আজব উপায় সাধুর! ভিডিও দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন

বুদ্ধির জোরেই বলীয়ান এ দেশের মানুষ, এমনই বিশ্বাস বিগ বি-র।
Posted: 10:33 AM Apr 03, 2023Updated: 10:33 AM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুদ্ধির জোরেই বলীয়ান মানুষ। মগজাস্ত্রের এমনই এক কেরামতি দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এক সাধু বেশধারী ব্যক্তির ভিডিও। যিনি গরম থেকে মুক্তি পেতে আজব উপায় অবলম্বন করেছেন।

Advertisement

ভিডিওয় গেরুয়া বসন পরে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন ওই ব্যক্তি। সকলের নজর তার দিকেই ছিল। কারণ তাঁর মাথায় লাগানো ছিল ছোট্ট একটি পাখা ও সোলার প্যানেল। হ্যাঁ, সোলার প্যানেলের বিদ্যুতের জোরেই তীব্র গরমে হাওয়া পাচ্ছিলেন তিনি। যিনি ভিডিও রেকর্ড করছিলেন, তাঁর প্রশ্নের উত্তরে গেরুয়া বসনধারী জানান, রোদেই চলে পাখা, ছায়ায় গেলে বন্ধ হয়ে যায়।

[আরও পড়ুন: অসুস্থ অভিনেত্রী ঋত্বিকা সেন, চিকিৎসার জন্য যেতে হল হাসপাতালে]

ভিডিওটি কোথাকার অথবা ওই ব্যক্তির বাড়ি পরিচয় কী, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে অমিতাভ বচ্চন এই কেরামতি দেখে মুগ্ধ। এমন আবিষ্কার ভারতেই সম্ভব বলে মনে করেন বিগ বি। ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, “ভারতমাতার জয়।”  

উল্লেখ্য, ‘প্রজেক্ট K’ সিনেমায় পাঁজরে চোট পেয়েছিলেন আমিতাভ। এর মধ্যেই আবার পায়ের কড়ায় ফোস্কার ব্যথায় কষ্ট পাচ্ছিলেন।  পুরোপুরি সুস্থ হওয়ার আগেই কাজে ফেরেন আশি বছরের অভিনেতা। কাপড়ে হাত ঝুলিয়ে জলসার সামনে আবার অনুরাগীদেরও দেখা দেন। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও এমন নানা ধরনের পোস্ট করে চলেছেন নিরন্তর। 

[আরও পড়ুন: বিচ্ছেদের এত বছর পর এক ফ্রেমে সলমন-ঐশ্বর্য! ভাইরাল ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement