shono
Advertisement

আর ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করবেন না অমিতাভ?

জানেন কে আসছে বচ্চন লিগ্যাসিকে টক্কর দিতে? The post আর ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করবেন না অমিতাভ? appeared first on Sangbad Pratidin.
Posted: 10:38 PM Jan 21, 2017Updated: 05:08 PM Jan 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ব্যারিটোন ভয়েস। চওড়া কাঁধ, প্রশান্ত দু’টি চোখ। সামনের চেয়ারে বসলেই মুগ্ধতা ছড়িয়ে পড়তে বাধ্য। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ মানেই দর্শকদের কাছে প্রাধান্য রাখে একটিই নাম। অমিতাভ বচ্চন। টেলিভিশনের পর্দায় এইভাবেই তাঁকে দেখতে অভ্যস্ত অনুরাগীরা। কিন্তু এবারে সেই অভ্যাস একটু ধাক্কা খেতে চলেছে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, জনপ্রিয় এই রিয়্যালিটি শোয়ে এবার আর শাহেনশাকে সঞ্চালক হিসেবে দেখা যাবে না। তাহলে কে এই হট সিটে বসবেন?

Advertisement

শোনা গিয়েছে, বচ্চন লিগ্যাসির পরিবর্ত হিসেবে ভাবা হয়েছে কাপুর পরিবারের ভবিষ্যতকে। সব ঠিক থাকলে, বিগ বি’র বদলে এবার রণবীর কাপুরকে দেখা যাবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালক হিসেবে।

প্রসঙ্গত, এর আগেও একবার জনপ্রিয় এই শোয়ের সঞ্চালক পরিবর্তন করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। শাহনেশার জুতোয় পা গলানোর চেষ্টা করেছিলেন স্বয়ং বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু সিনিয়র বচ্চনের স্থানে রোম্যান্স কিংকেও মেনে নেননি দর্শকরা। পরে আবার বিগ বি’কে ফিরিয়ে আনতে বাধ্য হয়েছিল শোয়ের প্রযোজকরা। এবার যদি রণবীরের পালা হয়ে থাকে, তাহলে বচ্চন লিগ্যাসিকে টক্কর দিতে বেশ জোরাল স্ট্র্যাটেজি নিয়েই নামতে হবে জুনিয়র কাপুরকে। কারণ বলিউডের অ্যাংরি ইয়ং ম্যান যেখানে একবার দাঁড়ান, লাইন তো সেখান থেকেই শুরু হয়!

The post আর ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করবেন না অমিতাভ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement