shono
Advertisement

বিগ বি-র জন্মদিনে উপহার, মুক্তি পেল নরসিংহ রেড্ডি-র ফার্স্ট লুক

দেখুন সেই ভিডিও৷ The post বিগ বি-র জন্মদিনে উপহার, মুক্তি পেল নরসিংহ রেড্ডি-র ফার্স্ট লুক appeared first on Sangbad Pratidin.
Posted: 06:04 PM Oct 11, 2018Updated: 06:04 PM Oct 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বি-র জন্মদিনের বিশেষ উপহার টিম সাই রা নরসিংহ রেড্ডি-র৷ সামনে এল এই সিনেমায় শাহেনশার ফার্স্ট লুক৷ চিরঞ্জীবির ১৫১তম সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করছেন অমিতাভ৷ সোশ্যাল মিডিয়ায় ওই সিনেমার পোস্ট করেছেন তরণ আদর্শ৷ ইতিমধ্যেই নেটিজেনদের মন ছুঁয়েছে এই ফার্স্ট লুক৷

Advertisement

[যুবককে ধাক্কা, প্রতীক বব্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের]

[নেস ওয়াদিয়ার বিরুদ্ধে প্রীতির শ্লীলতাহানির অভিযোগ খারিজ]

স্বাধীনতা সংগ্রামী উয়লাওয়াদা নরসিংহ রেড্ডির জীবনভিত্তিক সিনেমা এটি৷ প্রধান চরিত্রেই দেখা যাবে বিগ বি-কে৷ সাদা দাঁড়িতে মুখ ঢাকা অবস্থায় ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে অমিতাভের৷ ১৫০কোটি টাকা বাজেটের এই ছবিটি চিরঞ্জীবির পুত্র অভিনেতা রাম চরণের প্রযোজনায় এবং সুরেন্দ্র রেড্ডির পরিচালনায় নির্মিত। চলতি বছরের শুরুতেই অমিতাভ বচ্চন অন্য দুই তারকা চিরঞ্জীবি ও নয়নতারার লুক প্রকাশ পায়।

[মারধর করে চোয়াল ভেঙে দিয়েছিলেন প্রযোজক, বিস্ফোরক অভিনেত্রী ফ্লোরা]

বিগ বি নিজের ব্লগে তাঁর চরিত্রের এক ঝলক প্রকাশ করেছেন৷ খুশি হয়েছেন অমিতাভ৷ আরও ছবি সামনে আসবে বলেই অনুরাগীদের জানান তিনি৷

 

[MAMI ছাড়লেন অনুরাগ, টুইটারে জানালেন করণ]

[ফের #MeToo-র শিকার অলোক নাথ, এবার সরব অভিনেত্রী সন্ধ্যা]

অমিতাভ বচ্চন বর্তমানে ‘ঠাগস অফ হিন্দোস্তান’ সিনেমায় আমির খান, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখের সঙ্গে অভিনয় করেছেন। এই চলচ্চিত্র এখন মুক্তির অপেক্ষায়। আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সাথে ব্রহ্মাস্ত্র সিনেমাতেও দেখা যাবে তাঁকে।

The post বিগ বি-র জন্মদিনে উপহার, মুক্তি পেল নরসিংহ রেড্ডি-র ফার্স্ট লুক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement