shono
Advertisement
Anant Maharaj

মমতার সঙ্গে সাক্ষাতের পর দিল্লিতে শাহী দরবারে অনন্ত মহারাজ, তুঙ্গে জল্পনা

ঠিক ৯ দিন আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ হয় অনন্ত মহারাজের।
Published By: Sayani SenPosted: 09:28 PM Jun 26, 2024Updated: 09:28 PM Jun 26, 2024

বিক্রম রায়, কোচবিহার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর কেটেছে মোটে ৯ দিন। তা নিয়ে চাপানউতোরও কম হয়নি। তৃণমূলের সঙ্গে কি ঘনিষ্ঠতা তৈরি হয়েছে অনন্তর, সে জল্পনাও দানা বাঁধতে থাকে। তবে নানা কাটাছেঁড়ার মাঝে এবার অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজের।

Advertisement

বুধবার সংসদ ভবনে শাহের দপ্তরে যান অনন্ত মহারাজ। সেখানেই দেখা হয় দুজনের। বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়। ইতিমধ্যে অনন্ত-শাহী সাক্ষাতের ছবি গেরুয়া শিবিরের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপেও ছড়িয়ে পড়েছে। সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করছেন অনন্ত মহারাজ। তিনি বলেন, "ফের স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার জন্য অমিত শাহকে শুভেচ্ছা জানিয়েছি। আমাদের রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি।"

[আরও পড়ুন: আমেরিকায় ভারতীয় বৃদ্ধকে ঘুসি মেরে খুন, প্রকাশ্যে ভয়াবহ ভিডিও]

সূত্রের খবর, গ্রেটার কোচবিহারের অন্যতম গুরুত্বপূর্ণ নেতা অনন্ত মহারাজ আলাদা রাজ্যের দাবিতেই বিজেপিকে সমর্থন জানিয়েছিলেন। বিজেপি তাঁকে রাজ্য়সভার সাংসদ করে। কিন্তু পরবর্তীতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গ্রেটার কোচবিহারের দাবি খারিজ করেন। তাতেই নাকি ক্ষুব্ধ হন অনন্ত মহারাজ। বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়। ইতিমধ্যেই আবার গত ১৮ জুন কোচবিহারের মদনমোহন মন্দিরে পুজো দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোজা চলে যান চকচকায়। সেখানেই অনন্ত মহারাজের বাড়ি।

মুখ্যমন্ত্রীকে স্বাগত জানিয়ে হলুদ উত্তরীয় পরিয়ে দেন অনন্ত মহারাজ। আধঘণ্টারও বেশি সময় মুখ্যমন্ত্রী তাঁর বাড়িতে থাকলেও, রাজনীতি নিয়ে কথা হয়নি বলেই দাবি বিজেপির রাজ্যসভার সাংসদের। সেদিনের সাক্ষাৎ পর্বকে 'সৌজন্য' বলেই দাবি করেছিলেন। কানাঘুষো তৃণমূলের সঙ্গে অনন্ত মহারাজের ঘনিষ্ঠতার কথা শোনা যাচ্ছিল। এই প্রেক্ষাপটে ফের অনন্ত মহারাজের সঙ্গে শাহী বৈঠকে যে নয়া জল্পনা মাথাচাড়া দিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: জামিন পেয়ে ফের শিক্ষকতা শুরু চাকরি ‘চুরি’তে ধৃত জীবনকৃষ্ণর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজের।
  • বুধবার সংসদ ভবনে শাহের দপ্তরে যান অনন্ত মহারাজ। সেখানেই দেখা হয় দুজনের। বেশ কিছুক্ষণ কথাবার্তাও হয়।
  • সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করছেন অনন্ত মহারাজ। তিনি বলেন, "ফের স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার জন্য অমিত শাহকে শুভেচ্ছা জানিয়েছি। আমাদের রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি।"
Advertisement