shono
Advertisement

আম্বানির ডাকে জামনগরে শাহরুখ-গৌরী, সলমন, রণবীর-আলিয়ারা, দেখুন ভিডিও

অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউড।
Posted: 06:26 PM Feb 29, 2024Updated: 06:26 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা! এলাহি আয়োজন তো থাকবেই। প্রাকবিবাহ অনুষ্ঠানেই (Anant-Radhika’s Pre-Wedding Bash) যা চমক দিচ্ছেন, বিয়ের দিন যে আয়োজনের কলেবরের পরিধি আরও বাড়বে, তা নিঃসন্দেহে বলা যায়। ১ মার্চ থেকে ৩ মার্চ প্রাক বিয়ের নানা অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যেই গোটা দুনিয়া থেকে নামজাদা অতিথিরা এসে পড়েছেন গুজরাটের জামনগরে।

Advertisement

বৃহস্পতিবার সাত সকালে জামনগরে পৌঁছে গিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট (Ranbir-Alia)। সঙ্গে নীতু কাপুর। ছোট্ট রাহাও কিন্তু বাদ গেল না! মায়ের কোলে চড়ে বিমানবন্দরে দেখা গেল কাপুর পরিবারের নয়নমণিকে। অন্যদিকে, প্রাকবিবাহ অনুষ্ঠান শুরুর একদিন আগেই জামনগরে পৌঁছলেন সলমন খান। কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে বলিউড ভাইজানকে দেখা গেল জামনগরের বিমানবন্দরে। অর্জুন কাপুর গেলেন বোন জাহ্নবী কাপুরের সঙ্গে। মানুষী চিল্লার, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রারাও আগেভাগেই চলে গিয়েছেন। আর এদিন বিকেলে মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর থেকে জামনগরের উদ্দেশে রওনা হতে দেখা গেল শাহরুখ খান (Shah Rukh Khan), গৌরী খান, আরিয়ান খান, ও সুহানাকে। সকলেই অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য মোটা টাকা পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর।

[আরও পড়ুন: ‘জীবনের সেরা সময়’, অন্তঃসত্ত্বা দীপিকাকে কী পরামর্শ ‘সুপারস্টার মা’ আলিয়া-প্রিয়াঙ্কাদের?]

বিশ্বের অন্যতম বিগ বাজেট এই প্রাকবিবাহ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য যে যাঁর নিজের টিম নিয়ে জামনগরে এসে পৌঁছেছেন রিহানা, অ্যাডাম ব্ল্যাকস্টোন, জে ব্রাউনরা। আর অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের ভেন্যুতে পা রেখেই গুজরাতি খানাপিনায় মজেছেন পশ্চিমী দুনিয়ার সঙ্গীতশিল্পীরা। কেউ বা আবার লাড্ডুও চেখে দেখলেন। এককথায় অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও সমাজসেবী নীতা আম্বানি।

[আরও পড়ুন: ‘এসো মা লক্ষ্মী’ গানের গীতিকার মিল্টু ঘোষের জীবনাবসান, শোকস্তব্ধ সুরালোক]

অতিথিদের জন্য চার বেলা ভূরিভোজের আয়োজন করা হয়েছে। পাতে থাকবে থাই, জাপানিজ, মেক্সিকান, পার্সি এবং প্যান এশিয়ান খাবার। ব্রেকফাস্টে অতিথিদের সামনে সাজিয়ে দেওয়া হবে ৭৫টি ডিশ। তাতে থাকবে ২৭৫ রকমের পদ। ডিনারেও থাকছে তাই। ২৭৫ রকমের পদের এলাহি আয়োজন থাকছে অতিথিদের জন্য। সারারাত চলবে অনুষ্ঠান। জানা গিয়েছে, মিডনাইট মিলে ৮৫ রকমের পদ রাখা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement