shono
Advertisement
Ananya Pandey

আদিত্যর সঙ্গে ব্রেকআপের পর মারাত্মক এক কাজ করেছিলেন অনন্যা! গোপন কথা ফাঁস অভিনেত্রীর

জীবনে নতুন প্রেমিক আসার পর এভাবেই প্রাক্তনকে মন থেকে দূর করেছেন অনন্যা।
Published By: Akash MisraPosted: 04:25 PM Oct 07, 2024Updated: 04:25 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক সিনেমা, সিরিজে কামাল করছেন বলিউড অভিনেত্রী অনন্য়া পাণ্ডে। বলা যায়, এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্য়ে এখন সবচেয়ে ব্যস্ত তিনিই। কিন্তু কয়েকদিন আগেও অনন্যা খবরে আসতেন, শুধুমাত্র আদিত্য় রায় কাপুরের সঙ্গে প্রেম এবং ব্রেকআপের জন্য। সে পর্ব এখন অতীত হলেও, অনন্য়া কিন্তু আদিত্যকে ভুলতে পারেননি। তবে তিনি চেষ্টাও করেছেন প্রচুর। এই যেমন, আদিত্যর সঙ্গে ব্রেকআপের পর মারাত্মক এক কাজ করে ফেলেছিলেন অনন্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই তথ্যই ফাঁস করলেন অনন্য়া। স্পষ্ট জানালেন, আদিত্যর সঙ্গে ব্রেকআপের পর, ঠিক কী করেছিলেন তিনি।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডের 'কন্ট্রোল'। সেখানে প্রাক্তনকে ভুলতে এআইয়ের সাহায্যে নিয়েছিলেন তিনি। আর এবার স্পষ্ট জানালেন, রিয়েল লাইফে ব্রেকআপের পর ঠিক কী করেছিলেন। অনন্যা জানান, ''ব্রেকআপের পর প্রথমেই যেটা করেছিলাম, সেটা হল প্রাক্তনের ছবি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলাম। এটা করে সত্য়িই খুবই আরাম পেয়েছিলাম। মনটা সত্যিই হালকা হয়ে গিয়েছিল। ''

অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। সূত্র বলছে, বিয়ের আনন্দের মাঝে অনন্যা ও তাঁর নতুন প্রেমিক নাকি অন্তরঙ্গ সময়ও কাটিয়েছে হোটেলের এদিক ওদিক। শুধু তাই নয়, নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তাঁর নামে লকেটও বানিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা। তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে। গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো। পেশায় তিনি মডেল। তবে ওয়ালকারের রয়েছে অন্য আরেকটি পরিচয়ও। সূত্র বলছে, ওয়ালকার রিলায়েন্সের একটি ফ্যাশন কোম্পানির প্রচার সামলান। অনন্যার সঙ্গে তাঁর প্রথম আলাপ একটি বিজ্ঞাপনের শুটে গিয়েই। তবে সেবার নাকি তেমন জমেনি আলাপ। গোটা প্রেম কাণ্ড ঘটেছে অনন্ত আম্বানির বিয়েতেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো।
  • অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে।
Advertisement