shono
Advertisement
Dev-Srijit on Tekka

'টেক্কা' মুক্তির ঠিক আগেই অনুরাগীদের কাছে বিশেষ অনুরোধ দেব-সৃজিতের

শুধু অনুরাগী নয়, মিডিয়া ও সমালোচকদের জন্যও 'টেক্কা' টিমের এই বার্তা।
Published By: Suparna MajumderPosted: 12:47 PM Oct 07, 2024Updated: 12:47 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই সিনেমা হলে 'টেক্কা'। তার আগে অনুরাগীদের কাছে বিশেষ অনুরোধ নায়ক-প্রযোজক দেব ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। বিজ্ঞপ্তি জারি করেই ছবির গোটা টিমের পক্ষ থেকে এই অনুরোধ জানিয়েছেন দুজন।

Advertisement

শুধু অনুরাগী নয়, মিডিয়া ও সমালোচকদের জন্যও 'টেক্কা' টিমের এই বার্তা। যেখানে লেখা, 'এটা নিশ্চিত, এই গল্পের প্রতিটা মোড় আপনাদের উত্তেজিত, উচ্ছ্বসিত করবে। সেই উত্তেজনা যাতে বাকি দর্শকরাও পান, সেই কারণেই কতগুলো কথা বলা দরকার। ছবিটা দেখার পর কোনও স্পয়লার দেবেন না। ছবি জুড়ে থাকা বিভিন্ন গল্পের মোচড় আর চমক যাতে সকলে উপভোগ করতে পারেন, তাই এই অনরোধ। সাসপেন্স ধরে রাখতে আপনারা সকলে সহযোগিতা করলে, যাঁরা ছবিটা আপনাদের পরে দেখবেন, তাঁরাও উপভোগ করতে পারবেন।'

এর পাশাপাশি পাইরেসির সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত না হওয়ার আবেদনও জানানো হয়েছে। পাইরেসি বরাবর বিনোদন জগতের বড় মাথাব্যথা। প্রতি বছর এর জন্য লোকসানের মুখে পড়তে হয় ইন্ডাস্ট্রিকে। দেব-সৃজিতদের বক্তব্য, 'অননুমোদিত ডিসট্রিবিউশন শুধু প্রযোজকের ক্ষতির কারণ নয়, সিনেমা দেখার ক্ষেত্রে আপোস করাও বটে।' সেই কারণেই অনুমোদিত প্ল্যাটফর্মে সিনেমা দেখার অনুরোধ জানানো হয়েছে।

সবশেষে টিম 'টেক্কা'র বার্তা, 'এই বিষয়টি বোঝার জন্য এবং সেটাকে সমর্থন করার জন্য আপনাদের আগাম ধন্যবাদ। ‘টেক্কা’কে আপনারা ভালোবাসায় ভরিয়ে দেবেন, সেই অপেক্ষায় আছি আমরা। ‘টেক্কা’-র মতো রুদ্ধশ্বাস যাত্রাপথের প্রতিটা মুহূর্ত আপনারা উপভোগ করবেন, এই আশা রাখি।' প্রসঙ্গত, দেবের পাশাপাশি 'টেক্কা' সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, আরিয়ান ভৌমিক, সৃজা দত্ত।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'কোনও স্পয়লার দেবেন না', বার্তা 'টেক্কা' টিমের।
  • শুধু অনুরাগী নয়, মিডিয়া ও সমালোচকদের জন্যও দেওয়া হয়েছে বিজ্ঞপ্তি।
Advertisement