shono
Advertisement
Rituparna Sengupta

ফের একফ্রেমে পরমব্রত-ঋতুপর্ণা! ছবি পোস্ট হতেই টলিউডে জোর গুঞ্জন

নতুন ছবিটা নাকি পরিচালনা করবেন পরমব্রত নিজেই।
Published By: Akash MisraPosted: 07:15 PM Oct 07, 2024Updated: 07:27 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে জোর খবর। ফের নাকি পর্দায় জুটি বাঁধতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। এমনকী, টলিপাড়ার সূত্র বলছে, নতুন ছবিটা নাকি পরিচালনা করবেন পরমব্রত নিজেই। আর এই খবর রটল, ফেসবুকে একটা ছবি পোস্ট করতেই।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি একটি ছবি সোশাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে প্রযোজক প্রদীপ চুড়িওয়াল ও পবন কানোরিয়ার সঙ্গে রয়েছেন ঋতুপর্ণা-পরমব্রত। আর সেই ছবি দেখেই টলি অন্দরে গুঞ্জন শুরু।

এক সংবাদ মাধ্যমে প্রযোজক পবন কানোরিয়া জানালেন, ''হ্যাঁ, আমি আর পরিচালক প্রদীপ চুড়িওয়ার একটি ছবি প্রযোজনা করতে চলেছি। ছবিটির পরিকল্পনা একেবারেই প্রাথমিক স্তরে। পরিচালনার দায়িত্বে পরমব্রত। আপাতত এটুকুই ঠিক হয়েছে।'' তবে এর থেকে বেশি আর কিছু জানাতে চাইলেন না তিনি। অন্যদিকে, সূত্রের খবর পরমব্রতর এই নতুন ছবিতে নাকি জুটি হিসেবেই দেখা যাবে পরম-ঋতুকে। সম্পর্কেই গল্পেই ফের একফ্রেমে ফিরছেন এই জুটি।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে ঋতুপর্ণা ও শানের পুজোর গান। সমু মিত্র ক্রিয়েশন প্রযোজিত ও সমু মিত্র পরিচালিত মিউজিক ভিডিও ‘দুর্গা পুজো সবার’। পুজোর গান(Durga Puja Song) গেয়েছেন শান। দেবীপক্ষে প্লুটো মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে নতুন এই মিউজিক ভিডিও। তাতেই অভিনয় করেছেন ঋতুপর্ণা। ভিডিওর গল্পে অভিনেত্রীর চরিত্রের নাম পূর্ণা। বিদেশ থেকে কলকাতায় এসেছে দুর্গাপুজো উদযাপন করতে। পরিবার, বন্ধু-বান্ধব, আর সঙ্গে পুরনো প্রেমের নতুন করে ফিরে আসা। সবমিলিয়ে এক উৎসবমুখর পরিবেশ।

ঋতুপর্ণা কথায়, “আমি আর সমু ২৫ বছরেরও বেশি সময়ের বন্ধু। যখনই ও কোনও কাজ নিয়ে আমার কাছে এসেছে, আমি প্রথম থেকেই নিশ্চিত থাকি, দারুণ একটা অভিজ্ঞতা হতে চলেছে। আর এই মিউজিক ভিডিওটিও তার ব্যতিক্রম নয়। দুর্গাপুজো তো আত্মীয়তার উৎসব, পরিবার পরিজন নিয়ে সমস্ত দুঃখ ভুলে আনন্দে মেতে ওঠার এক অনন্য অবসর, এই গানের মধ্যে দিয়ে সেই অনুভূতিই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমরা। আশা করি সকলের ভালো লাগবে।”

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরিবার, বন্ধু-বান্ধব, আর সঙ্গে পুরনো প্রেমের নতুন করে ফিরে আসা।
  • প্রযোজক প্রদীপ চুড়িওয়াল ও পবন কানোরিয়ার সঙ্গে রয়েছেন ঋতুপর্ণা-পরমব্রত।
Advertisement