shono
Advertisement

নীল বিকিনিতে অপ্সরা অনন্যা পাণ্ডে! ‘নাইট ম্যানেজার আদিত্য কোথায়?’ খোঁজ নেটপাড়ার

অনন্যা পাণ্ডের স্পেনের ছবি দেখে শোরগোল নেটপাড়ায়।
Posted: 07:33 PM Jul 22, 2023Updated: 07:34 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুবে ডুবে জল খাওয়ার দিন শেষ। আদিত্য-অনন্যার প্রেমকাহিনির চর্চা এখন বিটাউনের সর্বত্র। অসমবয়সি এই জুটিকে নিয়ে বিটাউন থেকে নেটপাড়া, চর্চা সর্বত্র। এবার নায়িকা স্পেনে ছুটি কাটানোর ছবি শেয়ার করেছিলেন মাত্র। আর সেটা দেখেই অনন্যা পাণ্ডের সঙ্গে রসিকতা করার সুযোগ ছাড়লেন না অনুরাগীরা। তাঁদের প্রশ্ন, “নাইট ম্যানেজার কোথায়?”

Advertisement

উল্লেখ্য, আদিত্য রায় কাপুর অভিনীত ‘নাইট ম্যানেজার’ সিরিজ বেশ শোরগোল ফেলেছে সম্প্রতি। উপরন্তু স্পেন থেকে পর্তুগালে অভিনেতার সঙ্গে নায়িকার চুটিয়ে প্রেম করার ছবি ইতিমধ্যেই দেখে ফেলেছেন নেটিজেনরা। কখনও আদিত্যর বাহুলগ্না হয়ে দেখা গিয়েছে তাঁকে, তো কখনও বা আবার প্রেমিকের সঙ্গে বিদেশের রাস্তায় অনন্যা পাণ্ডের খুনসুঁটির ছবি ভাইরাল হয়েছে। এবার হট বিকিনি বেবি অবতারে ধরা দিতেই নেটিজেনরা আদিত্য রায় কাপুরের খোঁজ করলেন।

শনিবার সন্ধেয় ইনস্টাগ্রামে স্পেনে ছুটি কাটানোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন অনন্যা পাণ্ডে। সেখানেই দিগন্ত বিস্তৃত নীল জলরাশির সামনে কখনও নীল বিকিনি পরনে দেখা গেল অভিনেত্রীকে। সমুদ্র সৈকতের ধারে রোদমাখা ছবিও শেয়ার করলেন অনন্যা। তবে একাধিক ছবি দিলেও সেখানে আদিত্য রায় কাপুরের দেখা পাওয়া গেল না। উপরন্তু অভিনেত্রীর এই ছবিগুলো যে দ্বিতীয় কোনও ব্যক্তি তুলে দিয়েছেন, তা সাফ বোঝা যাচ্ছে। সেখানেই দুয়ে দুয়ে চার করে নেটপাড়ার ফোড়ন, ‘এই ছবি বয়ফ্রেন্ড আদিত্যর তোলা।’

[আরও পড়ুন: ছুটির মেজাজে করিনা, জেহ-তৈমুরকে নিয়ে মাছ ধরছেন সইফ, দেখুন]

প্রসঙ্গত, বলিউডে এখন জোর গুঞ্জন, আদিত্য রায় কাপুরের সঙ্গে নাকি প্রেম করছেন চাঙ্কিকন্যা। আর সেই জল্পনায় সম্প্রতি সিলমোহর বসিয়েছে স্পেন-পর্তুগাল থেকে ভাইরাল হওয়া ছবি। এবার অফিশিয়াল ঘোষণার অপেক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘জামাকাপড়, চুলের এ কী অবস্থা?’, বিমানবন্দরে কটাক্ষের শিকার ঐশ্বর্য রাই বচ্চন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement