shono
Advertisement

পরকীয়া সম্পর্কে জড়িয়েছে ভাই, দাদাকে জীবন্ত পুড়িয়ে মেরে ‘শাস্তি’মহিলার পরিবারের

পলাতক অভিযুক্তরা।
Posted: 06:36 PM Apr 04, 2023Updated: 06:36 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরকীয়া সম্পর্কের জেরে ভয়ঙ্কর ঘটনা অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) চিত্তুরে। বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক ছিল ভাইয়ের। এই দোষে দাদাকে জীবন্ত পুড়িয়ে মেরে ‘শাস্তি’ দিল মহিলার পরিবার। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

Advertisement

কোনাসীমা জেলার বাসিন্দা পুরুষোত্তম। তিনি সম্পর্কে জড়ান রামচন্দ্রপুরমের এক বিবাহিত মহিলা রিপুনজায়ার সঙ্গে। এই ঘটনার দায়েই হত্যা করা হল পুরুষোত্তমের দাদা নাগারাজুকে। পুরুষোত্তম ও রিপুনজায়ার সম্পর্ক প্রকাশ্যে আসতেই বাধা দেয় রিপুনজায়ার পরিবার। যদিও অভিযোগ, মহিলার সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন পুরুষোত্তম। এর ফলেই অশন্তি তীব্র আকার ধারণ করে।

[আরও পড়ুন: গালওয়ানের পর চিনকে ক্লিনচিট দেওয়ার ফল ভুগছে দেশ! অরুণাচল নিয়ে মোদিকে তোপ কংগ্রেসের]

সমস্যার সমাধানে পুরুষোত্তমের দাদা নাগারাজুকে ডেকে পাঠান রিপুনজায়ার আত্মীয়রা। নাগারাজু কথা মতো উপস্থিত হলে তাঁকে একটি গাড়িতে চাপিয়ে নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়। অভিযোগ, এরপর ওই গাড়িতে একটি আসনের সঙ্গে নাগারাজুকে শক্ত করে বাঁধা হয়। তারপর পেট্রল ঢেলে পুড়িয়ে দেওয়া হয়। জীবন্ত দগ্ধ হয় মৃত্যু হয় নাগারাজুর।

[আরও পড়ুন: পথ আটকে দাঁড়িয়ে BJP নেতার গাড়ি, অ্যাম্বুলেন্সেই মৃত্যু রোগীর, উলটে তোপ রোগীর পরিজনদের]

পুলিশের দাবি, নাগারাজুকে পুড়িয়ে মারার পর পোড়া গাড়িটিকে নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। যদিও সামনে থাকা একটি বড় পাথরের কারণে তাতে অসমর্থ হন তাঁরা। পরে স্থানীয় বাসিন্দারা একটি পোড়া গাড়ি এবং তার ভিতরে অগ্নিদগ্ধ এক ব্যক্তির দেহাংশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement