shono
Advertisement

‘মৃত্যুও হতে পারত!’, মুম্বইয়ের অনুষ্ঠানে হামলা নিয়ে মুখ খুললেন সোনু নিগম

সোমবার মুম্বইয়ের এক অনুষ্ঠানে আক্রান্ত হন সোনু নিগম।
Posted: 12:39 PM Feb 21, 2023Updated: 02:15 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারের সন্ধের ঘটনাটি কিছুতেই ভুলতে পারছেন না সোনু নিগম। এরকমটা যে ঘটতে পারে তা আঁচও করতে পারেননি। তাই তো থানায় গিয়ে বিধায়কের ছেলের নামে অভিযোগ দায়ের করার সময় রীতিমতো ক্ষোভ প্রদর্শন করলেন সোনু। স্পষ্ট জানালেন, এই ঘটনায় প্রাণ যেতে পারত আমার ম্যানেজারের।

Advertisement

বিধায়কের ছেলের উপর অভিযোগ এনে সোনু এক বিবৃতি জানান, ‘শো শেষে আমি আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানি খান, সায়রা মাকানি যখন স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পিছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে। তার পর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশকে ধাক্কা দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন। ধাক্কা এতটাই জরে ছিল যে আমার ম্যানেজার মাটিতে লুটিয়ে পড়ে। মরেই যেত পারত।’

[আরও পড়ুন: মুম্বইয়ের অনুষ্ঠানে সোনু নিগমের উপর হামলা! আহত হয়ে হাসপাতালে গায়কের বন্ধু]

সংবাদ সংস্থা সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সোমবার সন্ধ্যায় চেম্বুরের অনুষ্ঠানে গান গাইছিলেন সোনু। সেই সময় স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে গায়কের ম্যানেজারের সঙ্গে অভব্য আচরণ করেন। এমনটাই অভিযোগ করেছেন গায়কের ম্যানেজার। ঠিক সেই সময় মঞ্চ থেকে নামছিলেন সোনুও। অভিযোগ, সোনুকে ধাক্কা মারেন বিধায়কের ছেলে। সোনুকে ধাক্কা দেওয়ার সময় বিধায়কের ছেলে এবং সোনুর মাঝখানে চলে আসেন গায়কের দেহরক্ষী। তাঁকেও ধাক্কা মারার অভিযোগ।

এমনকী, সোনুকে সামলাতে এলে আক্রান্ত হন তাঁর বন্ধু রব্বানি খান। সূত্রের খবর অনুযায়ী, সোনুর বন্ধু রব্বাবি প্রায় সাত ফুট নিচে পড়ে যান। আহতও হন তিনি। এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী,সোনু নিগম চেম্বুর থানায় বিধায়কের ছেলের নামে অভিযোগ দায়ের করেন। পুলিশকে এই বিষয়ে মামলা চালানোর অনুরোধ জানান।

[আরও পড়ুন: আমাকে বলিউড থেকে তাড়িয়ে দেওয়া হোক! হঠাৎ কেন এমন বললেন শাহরুখ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement