shono
Advertisement
Anil Kapoor

১০ কোটির বিজ্ঞাপনের কাজ ছাড়লেন অনিল কাপুর! জানেন কেন?

বিজ্ঞাপনের ছাড়া নিয়ে কী বললেন অনিল কাপুর?
Published By: Akash MisraPosted: 07:53 PM Oct 22, 2024Updated: 07:53 PM Oct 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০ কোটির বিজ্ঞাপন ছাড়লেন অনিল কাপুর। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সম্প্রতি এক পানমশালা ও গুটখার বিজ্ঞাপনের অফার পেয়েছিলেন অনিল। যার পারিশ্রমিক ছিল ১০ কোটি। কিন্তু বিজ্ঞাপনের বিষয় শোনা মাত্রই অফার নাকচ করলেন বলিউডের মিস্টার ইন্ডিয়া। তিনি কোম্পানিকে স্পষ্ট জানিয়েছেন, তিনি এমন কোনও পণ্যের প্রচার করবেন না, যা যুব সমাজে নেতিবাচক প্রভাব ফেলে। শুধুমাত্র অর্থ উপার্জনের তাগিদে এমন কোনও পণ্যের বিজ্ঞাপন করতে চান না তিনি, যা জনস্বাস্থ্যের উপর যার প্রভাব ফেলবে।

Advertisement

স্বাস্থ্যের দিক থেকে একেবারে নিজেকে ঝকঝকে করে রেখেছেন অনিল। তাঁকে দেখে কেউ বলবেনই না, তাঁর বয়স ৬৮। নিজেও ধূমপান, পানমশালা থেকে দূরে রয়েছেন। এমনকী, অনিলের ঘনিষ্ঠরা বলেন, ফিল্মি পার্টিতে গেলে অনিল মোটেই ড্রিঙ্ক করেন না। অনিলের রুটিন একেবারে মাপা। নিয়মিত জিমেও যান। সেই অনিলই কীভাবে পানমশালার বিজ্ঞাপন করবেন! অনুরাগীদের কথা ভেবেই এমন কাজ করলেন অনিল। এর আগে পানমশালার বিজ্ঞাপন করায় কটাক্ষের মুখে পড়েছিল অক্ষয় কুমার, অজয় দেবগণ, শাহরুখরা।

তবে শুধু অনিলই নন। এর আগে এক পানমশালা বিজ্ঞাপন করতে অস্বীকার করেছেন কার্তিক। শোনা গিয়েছে, এই বিজ্ঞাপনের জন্য নাকি কার্তিককে অফার করা হয়েছিল ৯ কোটি টাকা! কিন্তু কার্তিক স্পষ্ট সংস্থাকে জানিয়েছেন, সমাজের প্রতি তাঁর দায়বদ্ধতা রয়েছে, তাই কোনওভাবেই এই বিজ্ঞাপন তিনি করবেন না। সঙ্গে নিজের ইমেজের কথা ভেবেও বিজ্ঞাপন থেকে পিছিয়ে এসেছেন কার্তিক।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজের ইমেজের কথা ভেবেও বিজ্ঞাপন থেকে পিছিয়ে এসেছেন কার্তিক।
  • স্বাস্থ্যের দিক থেকে একেবারে নিজেকে ঝকঝকে করে রেখেছেন অনিল।
Advertisement