shono
Advertisement

বলিউডে ‘ব্রাত্য’ ববি কাঁপিয়ে দিলেন ‘অ্যানিম্যাল’ ট্রেলারে! দাদা সানির মতোই দাপুটে কামব্যাক?

প্রত্যাবর্তনেই হুঙ্কার ববি দেওলের।
Posted: 03:07 PM Nov 24, 2023Updated: 03:13 PM Nov 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাপুর এবং ‘খান-দানে’র পাশাপাশি বলিউডে এখন ‘টক অফ দ্য টাউন’ দেওল পরিবার। খুব আক্ষেপের সুরে ধর্মেন্দ্র বলেছিলেন, “বলিউড দেওল পরিবারকে যোগ্য সম্মান দেয়নি কোনওদিন।” ‘গদর ২’ ছবির ব্যবসা দিয়েই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে যোগ্য জবাব দিয়েছেন জেষ্ঠপুত্র সানি দেওল। এবার দাদার মতোই দাপুটে কামব্যাক করতে চলেছেন ভাই ববি। সিনেমার গৌণ চরিত্র হয়েও ‘অ্যানিম্যাল’-এর ট্রেলারের (Animal Trailer) সুবাদে যেভাবে শোরগোল ফেলেছেন, তাতেই নতুন ইনিংসে ববি দেওলের (Bobby Deol) হুঙ্কার আন্দাজ করা গেল।

Advertisement

‘অ্যানিম্যাল’-এর হাত ধরে বলিউডে সেকেন্ড ইনিংস শুরু করলেন অভিনেতা। ‘আশ্রম’ সিরিজের দৌলতে ওটিটি প্ল্যাটফর্মে সারা ফেলে দিলেও বড়পর্দায় কিন্তু দীর্ঘ দিন দেখা যায়নি ববি দেওলকে। তবে এবার ‘অ্যানিম্যাল’-এর সাড়ে তিন মিনিটের ট্রেলারে যে চমক দিলেন ৫৪ বছরের ‘বিচ্ছু বয়’, তাতে এই ছবিতে তিনি যে রণবীর কাপুরকে টেক্কা দেবেন, তা দর্শকমহলের হইচইতেই আন্দাজ করা যাচ্ছে। কীভাবে এই চরিত্রের প্রস্তাব এল ববি দেওলের কাছে? নেপথ্য়ের গল্পটাও ইন্টারেস্টিং!

[আরও পড়ুন: ‘বাবার অতটা ঘনিষ্ঠ ছিলাম না’, ঋষির মৃত্যু প্রভাব ফেলেনি! কাপুর অন্দরমহলের কথা ফাঁস রণবীরের]

নিজেই শেয়ার করলেন অভিনেতা। ববির মন্তব্য, “আমি তো কাজই পাচ্ছিলাম না। ভাবিওনি যে এরকম একটা চরিত্রে অভিনয় করার সুযোগ পাব। তো একদিন ‘অ্যানিম্যাল’ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার মেসেজ করে জানালেন উনি আমার সঙ্গে দেখা করতে চান। প্রথমটায় ভাবলাম ইনি কি সত্যিই সন্দীপ নাকি অন্য কেউ? আমার সঙ্গে মজা করছে না তো? তার পর খোঁজ নিয়ে দেখলাম ইনিই আসল সন্দীপ রেড্ডি ভাঙ্গা। তৎক্ষণাৎ ফোনে যোগাযোগ করে বলে দিই যে দেখা করব। যেদিন দেখা করলাম সেদিন আমার একটা ছবি ও আমায় দেখাল। সেটা সেলেব ক্রিকেট লিগের। সেই ছবিতে আমার একটা এক্সপ্রেশন দেখেই নাকি সন্দীপ আমাকে এই চরিত্রের জন্য নির্বাচন করেন। প্রথমেই বলে দেন যে, ঠিক এখানে যেরকম হাবভাব রয়েছে আমার সিনেমাতেও ঠিক এরকমই অভিনয় করবেন। আমার মনে হল, চলো বেকার সময়ে কাজে লেগে গেল।”

[আরও পড়ুন: ‘পাঠান’, ‘জওয়ান’-এর পথে শাহরুখের ‘ডাঙ্কি’ও? মুক্তির আগেই লাভের ঘরে ১০০ কোটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement