shono
Advertisement

চারদিনেই ৪০০ কোটি! বক্স অফিসে ঝড় তুলে আর কী রেকর্ড গড়ল ‘অ্যানিম্যাল’?

ছবি ব্যবসা করলেও, 'অ্যানিম্যাল' ঘিরে বলিউডে বিতর্ক তুঙ্গে।
Posted: 02:30 PM Dec 05, 2023Updated: 02:30 PM Dec 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে রণবীর কাপুরের কপাল খুলল। বহুদিন পর বড়সড় হিট দেখলেন রণবীর। বলা ভালো ব্লকবাস্টার। বক্স অফিস হিসেব বলছে, গোটা বিশ্বে মাত্র ৪ দিনেই ৪০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে ‘অ্যানিম্যাল’। রণবীরের এই ছবি ঝুলিতে পুরে ফেলেছে ৪২৫ কোটি টাকা। মাত্র ৪ দিনেই গোটা দুনিয়ায় ঝড় তুলেছে ‘অ্যানিম্যাল’। দেশে এই ছবি ব্যবসা করেছে ২৪১ কোটি টাকা। সোমবারেই এই ছবির ঝুলিতে ৩৯ কোটি। বক্স অফিস সূত্র বলছে, সপ্তাহের শুরুতেই এত টাকার ব্যবসা কোনও ছবিই করতে পারেনি। সেক্ষেত্রে ‘অ্যানিম্য়াল’ তৈরি করল নতুন রেকর্ড। 

Advertisement

তবে বক্স অফিসে ব্যবসা হলেও, রণবীরে ‘অ্যানিম্যাল’ ঘিরে বিতর্ক তুঙ্গে। অনেকেই এই ছবি অতিরিক্ত হিংস্র ছবি বলে দাবি করেছেন। সোশাল মিডিয়ায় এই নিয়ে দুভাগে ভাগ হয়েছে নেটিজেনরা। একদিকে যেমন, নেটিজেনের একাংশ ‘অ্যানিম্যাল’কে সাহসী ছবির তকমা দিচ্ছে। অন্যদিকে অন্যদের মতে, এই ছবি সমাজকে ভুল বার্তা দেয়।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

‘অ্যানিম্যাল’কে নিয়ে বলিউডও দুভাগে ভাগ হয়েছে। একদিকে যেমন, অনুরাগ কাশ্যপ, রামগোপাল ভার্মারা ‘অ্যানিম্যাল’ বিতর্কে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পাশে দাঁড়িয়েছে। তেমনই বেশ কিছু ফিল্ম সমালোচকরা এই ছবির নিন্দায় মুখর। তবে বিতর্ক যাই থাকুক না কেন, ‘অ্যানিম্যাল’ যে গোটা দুনিয়ায় ঝড় তুলেছে তাঁর প্রমাণ বক্স অফিস রিপোর্ট।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement