shono
Advertisement
Talmar Romeo Juliet

বন্দুক আর অনেক চুমু! 'তালমার রোমিও জুলিয়েট'-এর টিজারেই ধামাকা

অনির্বাণের পাশাপাশি টিজারে নজর কাড়লেন হিয়া-দেবদত্ত।
Published By: Suparna MajumderPosted: 07:37 PM Oct 19, 2024Updated: 07:48 PM Oct 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হইচই’ ওয়ার্ল্ড ক্লাসিক বিভাগ নিয়ে আসছে ‘তালমার রোমিও জুলিয়েট’(Talmar Romeo Juliet)। গত বছরের শেষ ভাগে জানা গিয়েছিল এই খবর। অর্পণ গড়াইয়ের পরিচালনায় নতুন এই সিরিজের ক্রিয়েটিভ ডিরেক্টর অনির্বাণ ভট্টাচার্য। শেক্সপিয়রের গল্প নিয়ে তৈরি সিরিজ। অনির্বাণ কী অভিনয় করবেন? এই প্রশ্ন সেই সময় থেকেই। টিজারে মিলল উত্তর। হ্যাঁ, অনির্বাণ তো রয়েছেনই পাশাপাশি রোমিও এবং জুলিয়েট হিসেবে দেখা যাচ্ছে দুই নতুন মুখ দেবদত্ত রাহা এবং হিয়া রায়কে।

Advertisement

দেবদত্ত এবং হিয়াকে যে রোমিও এবং জুলিয়েট হিসেবে দেখা যেতে পারে সেই খবর আগেই জানানো হয়েছিল সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে। তাই-ই সত্যি হল। এর আগে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে মণিরুলের চরিত্রে অভিনয় করেছেন দেবদত্ত। তবে ‘তালমার রোমিও জুলিয়েট’ সিরিজে তিনি যেন পুরদস্তুর প্রেমিক। হিয়ার মডেলিংয়ের জগতের পরিচিত মুখ। তাঁর মিষ্টি মুখের আড়ালে দুষ্টুমির আভাসও বেশ পাওয়া যাচ্ছে।

শিল্প-সাহিত্য যত না সমসাময়িক, তার চেয়েও বেশি কালোত্তীর্ণ। সেই কারণেই তো কতশত বছর আগেকার সমস্ত রচনা আজও প্রাসঙ্গিক হয়ে ওঠে। সেখানেই সাহিত্যের সার্থকতা। এমনই এক উইলিয়াম শেক্সপিয়রের ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’। প্রেমের এই গল্প ওয়েব সিরিজের এপিসোডে কীভাবে উঠে আসবে তা নভেম্বর মাসেই জানা যাবে।

আপাতত টিজারের ক্যাপশনে লেখা, 'পড়বে সিটি, বাজবে তালি - থাকছে বন্দুক, চুমু, আর সঙ্গে কিছু গালি! এবার পালা ফুলটু এন্টারটেইনমেন্টের!' হইচই প্ল্যাটফর্মের নতুন এই সিরিজে অনির্বাণ, দেবদত্ত, হিয়ার পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন উজান চট্টোপাধ্যায়, শিলাদিত্য চট্টোপাধ্যায়, অনুজয় চট্টোপাধ্যায়, পায়েল দে, জয়দীপ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, দেবদাস ঘোষ, বুদ্ধদেব দাস। চিত্রনাট্য লিখেছেন দুর্বার শর্মা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘হইচই’ ওয়ার্ল্ড ক্লাসিক বিভাগ নিয়ে আসছে ‘তালমার রোমিও জুলিয়েট’।
  • অর্পণ গড়াইয়ের পরিচালনায় নতুন এই সিরিজের ক্রিয়েটিভ ডিরেক্টর অনির্বাণ ভট্টাচার্য।
Advertisement