shono
Advertisement

সুরেলা জোট, রোম্যান্টিক মিউজিক্যাল ছবিতে মুখ্য চরিত্রে অনির্বাণ-ইশা-অর্জুন

এই প্রথম এক ছবিতে তিন তারকা!
Posted: 07:47 PM Feb 05, 2022Updated: 07:47 PM Feb 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ইন্ডাস্ট্রিতে প্রপার মিউজিক‌্যাল ফিল্ম কম হয়। সেরকমই একটি রোম্যান্টিক মিউজিক্যাল ছবির জন‌্য একত্রিত হচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী। শোনা যাচ্ছে, খুব শিগগির এই নতুন ছবির শুটিং শুরু হবে। পরিচালনায় পরমা নেওটিয়া। যাঁর প্রথম ছবি হতে চলেছে এটি।

Advertisement

সূত্রের খবর মানলে, সংগীতকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে নতুন এই ছবি।  শাস্ত্রীয় সংগীত অর্থাৎ ক্লাসিক্যাল মিউজিক থেকে কনটেম্পরারি বা ফিউশন মিউজিকের একটা যাত্রাপথ থাকবে ছবি জুড়ে। আর সেই যাত্রাপথ ধরেই এগোবে অনির্বাণ, ইশা এবং অর্জুনের চরিত্রদের কাহিনি। তিন তারকা এক ছবিতে কাজ করবেন।

[আরও পড়ুন: ‘আমাকে মন থেকে ভালবাসো’, শোভনের সঙ্গে ‘রোম্যান্টিক’ মুডে বৈশাখী বন্দ্যোপাধ্যায়]

যদিও আগে ইশা ও অনির্বাণ ‘ডিটেকটিভ’ ছবিতে একত্রে কাজ করেছেন। আর অর্জুন (Arjun Chakrabarty) এবং ইশা ‘গুপ্তধন’ সিনেমার ফ্র‌্যাঞ্চাইজির বেশ জনপ্রিয় জুটি। এখন প্রশ্ন এই নতুন মিউজিক‌্যালে তাঁদের সম্পর্কের রসায়ন কেমন হবে? রোমান্টিক ছবি যখন, আন্দাজ করাই যায় প্রেমের একটা ভূমিকা থাকবে নিশ্চিত।

ডিটেকটিভ সিনেমার ছবি

টলিউডে চুটিয়ে কাজ করছেন তিন তারকা। অভিনয়ের পাশাপাশি পরিচালক হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনির্বাণ। এদিকে Zee5 প্ল্যাটফর্মের ‘মুক্তি’ সিরিজে বিপ্লবীর চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন অর্জুন। ইশাকে সম্প্রতি দেখা গিয়েছে হইচই প্ল্যাটফর্মের ‘গোরা’ সিরিজে। তাতে প্রথম মরশুম যেখানে শেষ হয়েছে তা দেখে আন্দাজ করা যায়, পরের মরশুমে গোরা অর্থাৎ ঋত্বিক চক্রবর্তীর রহস্য সন্ধানের ‘সারথী’ হয়ে উঠতে পারে ইশার চরিত্র।

তার আগে অবশ্য অনির্বাণ ও অর্জুনের সঙ্গে নতুন ছবিতে অভিনয় করতে পারেন নায়িকা। আর তাৎপর্যপূর্ণভাবে, ফেব্রুয়ারি মাস, যাকে কিনা অনেকে ভালবাসার মাসও বলে থাকেন, সেই ফেব্রুয়ারিতেই রোম্যান্টিক মিউজিক্যালের শুটিং শুরু করতে চলেছেন পরিচালক পরমা নেওটিয়া। ইন্ডাস্ট্রি-সূত্রে এমন খবরই শোনা গিয়েছে।

[আরও পড়ুন: ফের বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য, কাঁকুড়গাছিতে ম্যাটাডোরের চাকায় পিষ্ট মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement