shono
Advertisement
Anjan Dutt-Aparna Sen

বড়পর্দায় ফের অঞ্জন-অপর্ণা জুটি, পরমব্রত পরিচালিত ছবির নামে কালজয়ী গানের স্মৃতি

কবে মুক্তি পাচ্ছে ছবিটি?
Published By: Suparna MajumderPosted: 12:04 PM Aug 06, 2024Updated: 05:05 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুরন্ত অভিনেতা দুজন। আবার সুদক্ষ পরিচালকও বটে। বাংলা সিনেমার দুই মহীরুহ অপর্ণা সেন ও অঞ্জন দত্তকে আবারও একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে। সৌজন্যে পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর নতুন ছবিতেই জুটি হিসেবে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অঞ্জন-অপর্ণা। ছবির নামে আবার রয়েছে কালজয়ী গানের স্মৃতি।

Advertisement

মঙ্গলবার ছবির পোস্টার প্রকাশ করা হয়েছে। তার মাধ্যমেই জানা গিয়েছে নামটি। 'এই রাত তোমার আমার'। পাঁচের দশকে মুক্তি পাওয়া 'দীপ জ্বেলে যাই' সিনেমার জন্য গানটি লিখেছিলেন গৌরীপ্রসন্ন মজুমদার। নিজের সুরে গানটি গেয়েছিলেন হেমন্ত মুখোপাধ্যায়। সেই গানের স্মৃতিই ফেরাল হইচই স্টুডিওজ নিবেদিত এই সিনেমা।

[আরও পড়ুন: পরিচালক রাহুলের শুটিং শুরু, মমতার পরামর্শেই অসহযোগিতা প্রত্যাহার ফেডারেশনের]

সারা জীবন একসঙ্গে কাটানোর পরও অনেক না বলা কথা রয়ে যায় মনের ভিতরে। তাতে জমে থাকে মান-অভিমান, অভিযোগ-অনুযোগ আর একরাশ অনুভূতির জলীয় বাষ্প। তার পর আচমকাই এমন একটা রাত আসতে পারে যাতে মনের সমস্ত আগল খুলে যায়। নিজেকে উজাড় করে দিতে ইচ্ছে করে। সম্ভবত এমনই এক নিশিযাপনের কাহিনি 'এই রাত তোমার আমার'।

 

নয়ের দশকে অপর্ণা সেনের পরিচালনায় অঞ্জন দত্ত হয়েছিলেন 'যুগান্ত' সিনেমার দীপক। এর আগে সৃজিত মুখোপাধ্যায়ের জাতীয় পুরস্কারজয়ী সিনেমা 'এক যে ছিল রাজা' সিনেমায় দেখা গিয়েছিল দুজনকে। তবে সেখানে তাঁরা ছিলেন দুঁদে আইনজীবী ভাস্কর মুখোপাধ্যায় ও অন্নপূর্ণা বসুর চরিত্রে। এবার ভিন্ন রসায়ন। নিজের থেকেও বেশি বয়সের চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত। এর জন্য ওজনও বাড়িয়েছেন তিনি। আরও একটু ভারিক্কি দেখাতে সাহায্য করেছেন সোমনাথ কুণ্ডুর মেকআপ। শোনা গিয়েছে, ছবি অঞ্জন দত্ত ও অপর্ণা সেনের চরিত্রকেই কেন্দ্র করে। তবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে পরমব্রতও অভিনয় করেছেন। আগামী ৩০ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে 'এই রাত তোমার আমার'। 

[আরও পড়ুন: বাংলাদেশে মন্দির ভাঙচুর, ভয়ে কাঁটা হিন্দুরা! ‘বীভৎসতা’র প্রতিবাদে পরমব্রত-ঋদ্ধি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলা সিনেমার দুই মহীরুহ অপর্ণা সেন ও অঞ্জন দত্তকে আবারও একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে।
  • মঙ্গলবারই পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত 'এই রাত তোমার আমার' ছবির পোস্টার প্রকাশ করা হয়েছে।
Advertisement