shono
Advertisement

সুশান্তের প্রেমকে সঙ্গে নিয়েই ভিকির সঙ্গে পথচলা শুরু, গায়ে হলুদে লাজে রাঙা অঙ্কিতা লোখাণ্ডে

ছাদনাতলাতে অঙ্কিতাকে ফের নাকি প্রোপোজ করবেন ভিকি!
Posted: 12:48 PM Dec 14, 2021Updated: 08:18 PM Dec 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজই ভিকি জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande-Vicky Jain Wedding)। কয়েকদিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি ও অঙ্কিতার মেহেন্দি, বাগদান অনুষ্ঠানের ছবি। আর তা দেখেই নিন্দুকরা টেনে আনছেন অঙ্কিতার প্রাক্তণ প্রেমিক সুশান্ত সিং রাজপুতের কথা। সোশ্যাল মিডিয়ার একাংশ অঙ্কিতার এই বিয়ে দেখে যেমন আপ্লুত, তেমনি নেটিজেনদের মধ্য়ে কেউ কেউ স্পষ্টই অঙ্কিতাকে ট্রোল করতে শুরু করেছেন। অনেকের অভিযোগ, সুশান্তকে একেবারে ভুলিয়ে দিয়ে অঙ্কিতা নাকি নিজের বিয়েতে মজেছেন।

Advertisement

তবে নেটিজেনদের একথা যে কতটা মিথ্য়ে, তা প্রমাণ করলেন অঙ্কিতা নিজেই। তিনি যে এখনও সুশান্ত সিং রাজপুতকে ভোলেননি বা ভুলতে চান না, তা যেন সবাইকে প্রকাশ্যে জানিয়ে দিলেন ‘পবিত্র রিস্তা’র অভিনেত্রী। কীভাবে?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডের বাগদান অনুষ্ঠানের একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, অঙ্কিতাকে আংটি পরানোর সময় ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছিল সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘রাবতা’ ছবির গান। অঙ্কিতা যেন এভাবেই বুঝিয়ে দিলেন তাঁর মন প্রাণে এখনও সুশান্ত রয়েছেন!

[আরও পড়ুন: আর্থিক প্রতারণা মামলায় আগাম জামিন, কী প্রতিক্রিয়া সৃজিতপত্নী মিথিলার?]

তবে শুধু এই ভিডিও নয়। ভাইরাল হয়েছে অঙ্কিতা লোখান্ডের গায়ে হলুদের ছবি ও ভিডিও। গায়ে হলুদে অঙ্কিতা সেজে উঠেছিলেন লাল রঙের পোশাকে। বন্ধু-বান্ধবীর সঙ্গে বলিউডি গানেও নেচে উঠেছিলেন ভিকি ও অঙ্কিতা। অন্যদিকে টুইটারে দুম করে ট্রেন্ডিং সুশান্ত সিং রাজপুত। অভিনেতার অনুরাগীরা হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুশান্তের মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে। অনুরাগীদের অভিযোগ ১৮ মাস কেটে গেলেও সিবিআই সুশান্ত মৃত্যু রহস্য ফাঁস করতে পারেনি। 

[আরও পড়ুন: Kareena Kapoor: সুরক্ষাবিধি না মেনেই চুটিয়ে পার্টি! করোনা আক্রান্ত করিনা কাপুর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement