shono
Advertisement

প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্য, ‘মির্জা’সিনেমা নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা অঙ্কুশের

ইংরাজি ও বাংলা ভাষায় বিবৃতি দিয়ে সমস্ত কথা জানিয়েছেন অভিনেতা-প্রযোজক।
Posted: 02:20 PM Dec 10, 2022Updated: 02:23 PM Dec 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় দর্শকদের উদ্দেশ্যে বিশেষ ঘোষণা করলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সহ-প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে ‘মির্জা’ (Mirza) সিনেমার মুক্তি। সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়ে দিলেন বিবৃতি।

Advertisement

গত ১৫ আগস্ট বড় ঘোষণার আভাস দেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় লেখেন, এই ঘোষণা খুবই স্পেশ্যাল। আর তা অনুরাগী ও দর্শকদের গত ১২ বছরের ভালবাসা ছাড়া সম্ভব হত না। সময়মতোই ‘মির্জা’ ছবির কথা ঘোষণা করেন অঙ্কুশ। ‘মির্জা’র ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন অঙ্কুশ। ছবির টিজার দেখে মুগ্ধ হন তারকার অনুরাগীরা। অভিনেতা-প্রযোজকের নতুন ছবিকে দক্ষিণী ব্লকবাস্টার ‘কেজিএফ’-এর (KGF) সঙ্গেও তুলনা করেন তাঁরা। কিন্তু সেই ছবির মুক্তি আপাতত স্থগিত রাখা হচ্ছে।

[আরও পড়ুন: শ্রীলেখার মুকুটে নতুন পালক, ‘বাংলার কিংবদন্তি’ সম্মান পেলেন অভিনেত্রী]

ইংরাজি ও বাংলা ভাষায় বিবৃতি দিয়ে অঙ্কুশ জানান, অভ্যন্তরীণ মতপার্থক্যের জেরে নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ভবিষ্যতে আর একসঙ্গে কাজ করারও কোনও সম্ভাবনা নেই। অঙ্কুশের প্রযোজনা সংস্থার ব্যানারে যে প্রজেক্টগুলি রিলিজ হওয়ার সম্ভাবনা ছিল। তা সময়েই মুক্তি পাবে। তবে ‘মির্জা’ সিনেমার মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

২০২৩ সালের ইদে ‘মির্জা’র মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটিকে আরও ভাল করে তৈরি করার জন্য কিছু পরিবর্তন করা হচ্ছে। পাশাপাশি শিল্পী ও টেকনিশিয়ানদের সুবিধার কথা মাথায় রেখেও শুটিং শেষ করতে সময় লাগবে। ফলে কিছু সময় অপেক্ষা করতেই হবে। তাই অনুরাগী ও দর্শকদের হতাশ না হয়ে অপেক্ষা করার অনুরোধ জানিয়েছেন অঙ্কুশ। কারণ ‘মির্জা’র মাধ্যমে তাঁদের অসাধারণ সিনেমা উপহার দিতে চান তিনি।

[আরও পড়ুন: বিদেশে বাঙালি বউ! ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির লুকে চমক দিলেন রানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement