shono
Advertisement

চার দিনে দল ছাড়লেন চার নেতা, লোকসভা ভোটের আগে আরও বিপাকে কেসিআর!

রবিবার বিআরএস ছেড়ে কংগ্রেস যোগ দিলেন সাংসদ রঞ্জিত রেড্ডি।
Posted: 07:55 PM Mar 17, 2024Updated: 07:55 PM Mar 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপাট আগেই গিয়েছে। বিগত বিধানসভা ভোটে ক্ষমতা হারিয়েছেন ভারত রাষ্ট্র সমিতি (BRS) প্রধান কে চন্দ্রশেখর রাও। তেলেঙ্গানায় ক্ষমতা এসেছে কংগ্রেস। এখন লোকসভা ভোটের আগেভাগে একের পর এক সাংসদ কেসিআর-এর দল ছাড়ছেন। রবিবার ভারত রাষ্ট্র সমিতি ছেড়ে কংগ্রেসে যোগ দিলেন সাংসদ রঞ্জিত রেড্ডি। এই নিয়ে গত চার দিনে চার জন সাংসদ দল ছেড়ে অন্য দলে যোগ দিলেন। সূত্রের খবর, কংগ্রেস টিকিট নিশ্চিত করেই দল ছেড়েছেন বিআরএস সাংসদ।

Advertisement

বৃহস্পতিবার বিআরএস সাংসদ বিবি পাটিল দল ছাড়েন। শুক্রবার দল ছাড়েন সাংসদ পোথুগঁতী রমুলু। এর পর শনিবার ভারঁগলের বিআরএস সাংসদ পসুনুরী দয়াকরও দল ছেড়েছেন। পাটিল এবং রমুলু বিজেপিতে যোগ দিলেও দয়াকর কংগ্রেসের হাত ধরেছেন। বিআরএস থেকে পদত্যাগ করার কয়েক ঘণ্টা পরেই রঞ্জিত কংগ্রেসে যোগ দেন। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী রেবন্তি রেড্ডি এবং আইসিসি-র পর্যবেক্ষক দীপা দাশমুন্সির উপস্থিতিতে হাত ধরলেন রঞ্জিত।

 

[আরও পড়ুন: ‘গর্জনই সার, সংবিধান বদলানোর সাহস বিজেপির নেই’, কটাক্ষ রাহুলের]

এক্স হ্যান্ডেল দল বদলের ব্যাখ্যা দেন প্রাক্তন বিআরএস সাংসদ। তিনি লেখেন, ‘‘রাজনৈতিক পরিস্থিতির কারণেই আমি পদত্যাগ করার মতো কঠিন সিদ্ধান্ত নিয়েছি।’’ পুরনো দলের প্রতি কৃতিজ্ঞতাও জানিয়েছেন নেতা। বলা বাহুল্য যে একের পর এক সাংসদ দল ছাড়ায় লোকসভা ভোটের আগে চাপে পড়ছেন কেসিআর।

 

[আরও পড়ুন: ভোট ঘোষণার পরের দিনেই অরুণাচল, সিকিমে সূচি বদল, নতুন দিনক্ষণ জানাল কমিশন!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement