shono
Advertisement

সিবিআইয়ের মুখোমুখি হবেন অনুব্রত? গরুপাচার কাণ্ডে তলবের দিনই কলকাতার পথে তৃণমূল নেতা

এদিকে, বুধবার অনুব্রতর নিরাপত্তারক্ষীর বাড়িতে হানা দেয় সিবিআই।
Posted: 07:38 PM Jun 01, 2022Updated: 10:14 PM Jun 01, 2022

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে ফের তলব সিবিআইয়ের। এদিকে, ইতিমধ্যে বোলপুরের বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। প্রায় দেড় মাস পর গত ২০ মে বোলপুরের বাড়িতে ফিরেছিলেন তিনি৷ ১১ দিন বোলপুরে ছিলেন তিনি।  

Advertisement

গরুপাচার কাণ্ডে হাজিরা দিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ভরতি ছিলেন এসএসকেএম হাসপাতাল৷ কিছুটা সুস্থ হয়ে নিজাম প্যালেসে হাজিরা দেন৷ সেখান থেকে অসুস্থ বোধ করায় ফের এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে যান৷ প্রায় দেড় মাস কলকাতায় চিনার পার্কের বাড়িতেই ছিলেন অনুব্রত মণ্ডল৷ ২০ মে বোলপুরের নিচুপট্টিতে নিজের বাড়িতে ফিরে যান৷ তাঁকে ঘিরে উন্মাদনা ছিল নেতা-কর্মীদের মধ্যে। বোলপুরে ফেরার পর গরুপাচার কাণ্ডে দু’বার অনুব্রতকে তলব করে সিবিআই।
অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআই তলব এড়িয়ে যান অনুব্রত৷

[আরও পড়ুন: ‘রাম মন্দির হবে দেশের জাতীয় মন্দির’, গর্ভগৃহের শিলান্যাসের পরে মন্তব্য যোগীর]

বৃহস্পতিবার ফের সিবিআই তলব করেছে তাঁকে।  ১১ দিন পর কলকাতায় আসছেন তিনি৷ বোলপুরের বাড়ি থেকে বিভিন্ন জিনিসপত্র, ফলমূল সঙ্গে নিয়ে কলকাতায় আসছেন অনুব্রত। তবে সিবিআইয়ের মুখোমুখি হবেন কিনা, সে বিষয়ে জল্পনা জিইয়ে রেখেছেন খোদ অনুব্রত। তিনি বলেন, “শুক্রবার কলকাতায় চিকিৎসকদের কাছে যাওয়ার কথা রয়েছে। শরীর ভাল নেই। চিকিৎসকের কাছে তো যেতেই হবে।” তাঁকে জেরা করতে ইতিমধ্যেই প্রস্তুত সিবিআই আধিকারিকেরা। 

এদিকে, বুধবার অনুব্রত মণ্ডলের নিরাপত্তারক্ষী সাইগেল হোসেনের বোলপুর ও মুর্শিদাবাদের ডোমকলের বাড়িতে হানা দেয় সিবিআই। আগেই সাইগেল হোসেনকে দু’বার নিজাম প্যালেসে জেরা করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা।   

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: জুলাই থেকে খুচরো সিগারেট বিক্রি বন্ধ, ধূমপানে লাগাম টানতে নয়া ভাবনা রাজ্যে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার