shono
Advertisement

গরু পাচার মামলায় এবার গ্রেপ্তার অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল

দীর্ঘ জেরার পর গ্রেপ্তার অনুব্রত কন্যা।
Posted: 07:44 PM Apr 26, 2023Updated: 08:05 PM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরুপাচার মামলায় এবার গ্রেপ্তার অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল। বুধবার দিল্লিতে দীর্ঘ জেরার পর সুকন্যা মণ্ডলকে গ্রেপ্তার করে ইডি। এদিন সকালে দিল্লিতে ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন। সকাল থেকে দীর্ঘ জেরার পর তাঁকে গ্রেপ্তার করে ইডি।

Advertisement

গরু পাচার মামলায় গত বছরের আগস্টে বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে গ্রেপ্তার হন অনুব্রত মণ্ডল। আসানসোল বিশেষ সংশোধনাগারের পর তাঁর বর্তমান ঠিকানা দিল্লি। গ্রেপ্তারির পর থেকে নামে বেনামে অনুব্রতর একাধিক সম্পত্তির হদিশ পান তদন্তকারীরা। সুকন্যার নামেও বহু সম্পত্তির খোঁজ মিলেছে। তিনি পেশায় স্কুলশিক্ষিকা। প্রশ্ন উঠছে, একজন স্কুলশিক্ষিকা কীভাবে এত কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হলেন। তাই আগেও তাঁকে জেরার মুখে পড়তে হয়েছিল।

[আরও পড়ুন: ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়, কোন ভূমিকায় দেখা যাবে তারকাকে?]

সুকন্যাকে জেরা করার জন্য এর আগেও তিন দফায় দিল্লিতে ডেকে পাঠিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কিন্তু তিনবারই তিনি হাজিরা এড়িয়ে যান। বুধবার ফের তাঁকে তলব করা হয়েছিল। এদিন হাজিরা দিলেও ইডির একাধিক প্রশ্নের সদুত্তর তিনি দেননি বলে খবর ইডি সূত্র। জানা গিয়েছে, সুকন্যাকে তাঁর সম্পত্তি নিয়ে একাধিক প্রশ্ন করা হয়েছিল। কিন্তু সব প্রশ্নেই তিনি বাবা অনুব্রত মণ্ডল বা হিসাবরক্ষক মণীশ কোঠারি জানেন বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন। প্রশ্নের সদুত্তর না পেয়েই শেষে সুকন্যাকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: ন’মাসে যেটা হল না ন’দিনে কী করে হল? প্রেসিডেন্সির সুপারকে তীব্র ভর্ৎসনা আদালতের]

ইডি সূত্রের খবর সুকন্যাকে গ্রেপ্তার করার আরও একটা কারণ আছে। আসলে গরু পাচারের টাকায় সুবিধাভোগীদের তালিকায় সবার উপরে রয়েছে সুকন্যার নাম। তাঁর নামে বহু সম্পত্তি, টাকা জমা রেখেছেন অনুব্রত। আর সেইসব টাকার কোনও উৎস তিনি জানাতে পারেননি। আজ দিনভর জেরায় এসব প্রশ্নের জবাব না মেলায় সুকন্যাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাঁকে রাউস এভিনিউ আদালতে পেশ করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement