shono
Advertisement

সাতসকালে কলকাতার উদ্দেশে রওনা অনুব্রতকন্যার, হাই কোর্টে হাজিরা দেবেন?

রওনা দিয়েছেন অনুব্রতর ভাইপো সাত্যকি মণ্ডলও।
Posted: 09:02 AM Aug 18, 2022Updated: 09:05 AM Aug 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে কলকাতার উদ্দেশে রওনা দিলেন অনুব্রতকন্যা সুকন্যা মণ্ডল। রওনা দিয়েছেন অনুব্রতর ভাইপো সাত্যকি মণ্ডলও। টেটে পাশ না করেও তাঁরা প্রাথমিক শিক্ষকতার চাকরি করছেন বলে অভিযোগ উঠেছে। এরপরই আদ অর্থাৎ বৃহস্পতিবার দুপুর তিনটের মধ্যে সুকন্যা, সাত্যকী-সহ অনুব্রত ঘনিষ্ঠ ৬ প্রাথমিক শিক্ষক-শিক্ষিকাকে কলকাতা হাই কোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মনে করা হচ্ছে, এদিন তাঁরা আদালতে হাজিরা দেবেন বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Advertisement

বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ অনুব্রত নিচুপট্টির বাড়ি থেকে রওনা দেন সুকন্যা। বাড়ি থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়া দেননি তিনি। এদিনও কার্যত মুখে কুলুপ এঁটেছিলেন অনুব্রতকন্যা। চিনার পার্কের ফ্ল্যাট হয়ে তিনি আদালতে যাবেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

[প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার