shono
Advertisement

‘আমন্ত্রণ না জানালেও অযোধ্যায় যাবই’, রামমন্দির উদ্বোধন নিয়ে অকপট অনুপম

বলিউড থেকে প্রথম তিনিই রামলালার দর্শন করে আসেন।
Posted: 07:37 PM Oct 28, 2023Updated: 07:37 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৪ সালের ২২ জানুয়ারি। হাতে আর মাত্র আড়াই মাস। এখন থেকেই অযোধ্যায় যুদ্ধকালীন তৎপরতা। রাম মন্দিরের শেষ মুহূর্তের কাজ চলছে দিবারাত্র। এর মাঝেই একে একে অযোধ্যায় গিয়ে রামলালার কাছ থেকে আশীর্বাদ নিয়ে এসেছেন অক্ষয় কুমার, অনুপম খের কঙ্গনা রানাউত, দীপিকা চিখলিয়ারা থেকে শুরু করে বলিপাড়ার অনেকেই। তবে এঁদের সকলের মধ্যে প্রথম বলিউড থেকে অযোধ্যায় রামলালা দর্শনে যান অনুপম।

Advertisement

এবার রামমন্দির উদ্বোধন নিয়ে কথা বললেন প্রবীণ অভিনেতা। সম্প্রতি এক সংবাদসংস্থার সঙ্গে কথোপকথন প্রসঙ্গে অনুপম খের জানান, “২০২৪ সালে ২২ জানুয়ারি এক ঐতিহাসিক দিন হতে চলেছে। সেদিনই উদ্বোধন হবে রামমন্দির। বছরের পর বছর ধরে হিন্দুরা এই অধিকারের জন্য লড়াই করে এসেছে। এই মন্দির আমাদেরই চেতনার বহিঃপ্রকাশ। আমি গর্ব করে বলতে পারি যে বলিউড থেকে প্রথম যদি কেউ রামলালার দর্শন করে তাকে, সেটা আমি। এখানে এসে পুজো দিয়েছি। তাই উদ্বোধনে আমার আমন্ত্রণ থাকুক বা না থাকুক, আমি অযোধ্যায় যাবই।”

[আরও পড়ুন: ‘মা লক্ষ্মী এল ঘরে’, পরম যত্নে পুজোর আয়োজনে মহানায়কের বাড়ির ‘গিন্নি’ দেবলীনা কুমার]

প্রসঙ্গত, রামমন্দির উদ্বোধন এখন থেকেই সংবাদের শিরোনামে। শোনা যাচ্ছে, দেশ-বিদেশের বহু অতিথি সমাগম ঘটবে এদিন অযোধ্যায়। সেই অনুযায়ী প্রশাসনও এখন থেকেই কোমর বেঁধেছে। মন্দির উদ্বোধনের আড়াই মাস আগে থেকেই নাকি ৮০ শতাংশ হোটেল বুকিং হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘জীতু আমাকে সোশাল মিডিয়ায় ব্লক করেছে’! দশমীতে বিষণ্ণতার পোস্ট দিয়েও বিস্ফোরক নবনীতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement