shono
Advertisement

‘একদম মনখারাপ নয়’, দেগঙ্গা বইমেলায় দুর্ঘটনার পর বার্তা অনুপমের

খুব তাড়াতাড়ি ফের দেগঙ্গায় যাওয়ার আশ্বাসও দেন শিল্পী।
Posted: 12:15 PM Dec 31, 2023Updated: 12:15 PM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিড়ের চাপে দেগঙ্গা বইমেলায় বিশৃঙ্খলায় অনুপমের রায় অনুষ্ঠান দেখা হয়নি অনেকেরই। হতাশ অনুরাগীদের উদ্দেশে মনখারাপ না করার বার্তা অনুপমের। খুব তাড়াতাড়ি ফের দেগঙ্গায় যাওয়ার আশ্বাসও দেন শিল্পী।

Advertisement

অনুপম সোশাল মিডিয়ায় লেখেন, “প্রত্যেক দেগঙ্গাবাসীকে জানাই আমাদের তরফ থেকে আন্তরিক ভালবাসা। আজকের ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। কিন্তু যে উন্মাদনার প্রতিশ্রুতি আজ দূর থেকে দাঁড়িয়ে, কিছুটা হলেও আন্দাজ করতে পেরেছি, সেই স্বাদ পুরোপুরি পেতে আমরা আবার আসব। খুব শিগ্গির আমরা মুখোমুখি হব আরও বড় মাঠে। মেলা কর্তৃপক্ষ আগামী কনসার্টের তারিখ জানিয়ে দেবে। তাই একদম মনখারাপ নয়, বাড়িয়ে দাও তোমার হাত।”

[আরও পড়ুন: বিশ্বজুড়ে শুরু হতে পারে হৃদরোগের মহামারী! আতঙ্ক ছড়াচ্ছে করোনার JN.1 উপরূপ]

উল্লেখ্য, তৃণমূল পরিচালিত দেগঙ্গা পঞ্চায়েত সমিতির ব্যবস্থাপনায় ১১ বছর পর বেড়াচাপা বীণাপানি স্কুল সংলগ্ন দেবালয় স্পোর্টিং ক্লাবের ময়দানে চলতি মাসের ২২তারিখ শুরু হয় বইমেলা (Book Fair)। এই উপলক্ষে প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। শনিবার সন্ধ্যায় ছিল গায়ক অনুপম রায়ের অনুষ্ঠান। ফলে উৎসাহে এদিন দুপুর থেকেই প্রচুর মানুষ বইমেলায় যান। বিকেলের পর ভরে যায় গোটা মাঠ।

জানা গিয়েছে, বইমেলার মাঠের ধারণ ক্ষমতার থেকে অন্তত তিনগুণ বেশি মানুষ শিল্পী ওঠার আগেই ভিড় করেছিলেন। ফলে ভিড়ের চাপে হুড়োহুড়ি লেগে যায়। সন্ধে সাতটা নাগাদ আতঙ্কে মানুষ বাইরে বেরনোর চেষ্টা করলে ভিড়ের চাপে বইমেলার মূল গেটটি ভেঙে যায়। সেখানে কর্তব্যরত তিনজন স্বেচ্ছাসেবী জখম হন। শেষ পর্যন্ত বন্ধ করে দিতে হয় বইমেলা। তার ফলে অনুপমের অনুষ্ঠান দেখতে পাননি কেউই।

[আরও পড়ুন: SSKM-এ মুখ্যমন্ত্রীর অস্ত্রোপচার নিয়ে ‘মিথ্যাচার’ শুভেন্দুর, কড়া জবাব দিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement