shono
Advertisement

‘আমি অনেক দূরের মানুষ’, বিবাহবিচ্ছেদের পর কাকে এমন বার্তা দিলেন অনুপম রায়?

অনুপমের লেখায় মন খারাপের ইঙ্গিত পেলেন অনুরাগীরা।
Posted: 08:09 PM Nov 22, 2021Updated: 08:15 PM Nov 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গীত পরিচালক, গায়ক অনুপম রায়ের (Anupam Roy) ব্যক্তিগত জীবন এখন কিছুটা হলেও অগোছালো। স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে সদ্যই বিচ্ছেদ ঘোষণা করেছেন অনুপম। তবে পিয়ার সঙ্গে বন্ধুত্বটা রাখতে চান তিনি। তা স্পষ্ট করেছিলেন সোশ্যাল মিডিয়া পোস্টেই। যার গান অন্যদের প্রেম করতে শিখিয়েছে, সেই অনুপমের কথায়, ”সুর এখন মন খারাপের।” গায়কের নতুন ইনস্টাগ্রাম পোস্ট এমনটাই বলছে।

Advertisement

ঠিক কী লিখেছেন অনুপম?

গপ্পোটা হল, সম্প্রতি মুক্তি পেয়েছে শাশ্বত চট্টোপাধ্য়ায়ের নতুন ছবি ‘অনুসন্ধান’-এর গান। সেই গানেরই ৫টি লাইন ইনস্টাগ্রামে লিখলেন অনুপম। গানের কথায় উঠে এল মন খারাপের কথা।

অনুপম লেখেন, ‘আমি অনেক দূরের মানুষ
কাছে থাকি কিছুক্ষণ
তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন।
আমি নিজেই নিজেকে ঠকাই
ভুলে থাকি কিছুক্ষণ,
তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন।’

অনুপমের এই পোস্ট দেখে নেটিজেনরা বলছেন, নিজের মন খারাপের কথাই তুলে ধরেছেন অনুপম। নেটিজেনদের একাংশ তাঁর এই পোস্ট দেখে ভালবাসা পাঠিয়েছেন গায়ককে।

[আরও পড়ুন: ৬ মাস পূর্ণ শ্রেয়াপুত্রের, সোশ্যাল মিডিয়ায় প্রথমবার ছেলের মুখ দেখালেন গায়িকা ]

নভেম্বর মাসের ১১ তারিখ, স্ত্রী পিয়ার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম। টুইটারে বিবৃতি দিয়ে ডিভোর্সের খবর জানান অনুপম। ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দু’ জনে। বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন, জানিয়েছেন অনুপম।

ঠিক যেন আমির খানের (Aamir Khan) মতো দম্পত্যের ইতি ঘোষণা করলেন অনুপম। টুইটারে তিনি লিখেছিলেন, “অনুপম ও পিয়া, অর্থাৎ আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং বন্ধু হিসেবে থেকে স্বাধীনভাবে নিজেদের আলাদা পথে চলব।” এই বিচ্ছেদেই মন ভারাক্রান্ত অনুপমের। সেই সুরই ফুটে উঠেছে অনুপমের গানের কথায়।

[আরও পড়ুন: এবার ‘দিদি নাম্বার ওয়ানে’র সঞ্চালনায় সুদীপা! কী হল রচনার? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement