অনুরাগের হাতে হাত, নাড্ডার পাশে বসে বিশ্বকাপে মজে কংগ্রেসের মুখ্যমন্ত্রী

09:39 AM Oct 23, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি ভুলে পাশাপাশি বসেছেন যুযুধান দুই দলের নেতা। গলা ফাটাচ্ছেন একই দলের হয়ে। রবিবার বিশ্বকাপে (ICC World Cup 2023) ভারত বনাম নিউজিল্যান্ডের (India vs New Zealand) ম্যাচ চলাকালীন ক্যামেরায় ধরা পড়ল এই দৃশ্য। কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur) ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার (JP Nadda) মাঝে বসে খেলা দেখলেন হিমাচল প্রদেশের (Himachal Pradesh) কংগ্রেসি মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু। সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

রবিবার ধর্মশালা স্টেডিয়ামে মুখোমুখি হয় চলতি বিশ্বকাপের সবচেয়ে সফল দুই দল- ভারত ও নিউজিল্যান্ড। ম্যাচের শুরু থেকেই একাধিক রাজনীতির হেভিওয়েট নেতাদের দেখা যায় স্টেডিয়ামের অন্দরে। ক্রিকেট প্রশাসনের সঙ্গে একটা সময় ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা অনুরাগ ঠাকুর প্রায় গোটা ম্যাচই স্টেডিয়ামে বসে দেখেন। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর সঙ্গে খানিক পরে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাও। 

[আরও পড়ুন: অরুণাচলের চিন সীমান্তে রাজনাথ, শস্ত্রপুজো করে সেনার সঙ্গে দশেরা পালন করবেন প্রতিরক্ষামন্ত্রী]

এর মধ্যেই ধর্মশালা স্টেডিয়ামে হাজির হন কংগ্রেস (Congress) শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রী সুখু। তাঁর সঙ্গে ছিলেন বেশ কয়েকজন কংগ্রেস বিধায়কও। এছাড়াও হিমাচল প্রদেশের বিরোধী দলনেতা বিজেপির জয়রাম ঠাকুর, রাজ্য বিজেপির (BJP) প্রেসিডেন্ট রাজীব বিন্দল। ম্যাচ চলাকালীনই দেখা যায়, অনুরাগ ঠাকুর ও জে পি নাড্ডার মাঝখানে বসে মাঠের লড়াই উপভোগ করছেন সুখু। এমনকি ম্যাচের উত্তেজনায় অনুরাগের হাতও ধরে ফেলেন হিমাচলের মুখ্যমন্ত্রী।

ধর্মশালায় বিশ্বকাপের ম্যাচ আয়োজন করতে পেরে উচ্ছ্বসিত সুখু। তিনি বলেন, ভারত বরাবরই ক্রিকেট নিয়ে খুব আবেগপ্রবণ। বিশ্বকাপের ম্যাচ আয়োজন করতে পারা আসলে দেশের মানুষের ক্রিকেটের প্রতি ভালোবাসার প্রমাণ। রাজনৈতিক লড়াই ভুলে টিম ইন্ডিয়াকে সমর্থন করেছেন। সেই সমর্থন পেয়ে মাঠে দুরন্ত জয় পেয়েছে রোহিত শর্মা ব্রিগেড। টানা পাঁচ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মেন ইন ব্লু। 

[আরও পড়ুন: Durga Puja 2023: প্রথমবার পুজোর ডিউটি, পাশমার্ক পেল সূর্য, চন্দা, ক্যামফররা]

Advertisement