shono
Advertisement

‘পরি’র ট্রেলার দেখে আঁতকে উঠলেন বিরাটও, আপনি দেখেছেন?

কী বললেন ক্যাপ্টেন কোহলি?   The post ‘পরি’র ট্রেলার দেখে আঁতকে উঠলেন বিরাটও, আপনি দেখেছেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:59 PM Feb 15, 2018Updated: 05:14 PM Feb 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর মধুচন্দ্রিমা সেরেই দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলতে চলে গিয়েছেন। স্বামীকে কিছুটা সঙ্গ দিলেও অনুষ্কা ফিরেছেন নিজের কাজে। কিন্তু সে কাজের পরিণতি যে এত ভয়ঙ্কর হতে পারে তা আঁচ করে উঠতে পারেননি ভারতীয় ক্রিকেটের ক্যাপ্টেন বিরাট কোহলি। ‘পরি’র ট্রেলার প্রকাশ্যে আসতেই নিজের সদ্য বিবাহিতা স্ত্রীকে দেখে আঁতকে উঠেছেন বিরাট কোহলি। নিজের টুইটার হ্যান্ডেলে জানিয়েছেন সে কথা।

Advertisement

 

[ভুল শব্দচয়নে দুঃখিত, শাড়ি বিতর্কে অনুরাগীদের খোলা চিঠি সব্যসাচীর]

অবশ্য ভয় পেলেও নিজের নুশকির এ রূপ দেখতে মুখিয়ে রয়েছেন ক্যাপ্টেন কোহলি। এতদিন ছবির টিজার প্রকাশ্যে এসেছিল। প্রত্যেকটিতে যেন ভয়ের মাত্রা বেড়ে যাচ্ছিল। ট্রেলারেও তার ব্যতিক্রম হল না। ছবির ক্যাপশনে লেখা ছিল কোনও রূপকথা নয় এ কাহিনি। সে কথাই যেন আবারও ট্রেলারে ফুটে উঠল। প্রত্যেকটি দৃশ্য ভয় ও রহস্যের মিশ্রণে সাজিয়ে তোলা হয়েছে। ট্রেলারে কাহিনির অন্যতম অঙ্গ হিসেবে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে। রোমহর্ষক এ গাথা যেন তাঁর চোখ দিয়েই দেখানো হয়েছে। ট্রেলারে ক্ষণিকের উপস্থিতি ঋতাভরী চক্রবর্তীর। তবে নিজের ভয়ঙ্কর রূপে চমকে দিয়েছেন রজত কাপুর।

কলকাতার প্রেক্ষাপটেই সেজে উঠেছে কাহিনি। ছবির পরতে পরতে রয়েছে এ রাজ্যের প্রভাব। শুটিং হয়েছে ভিক্টোরিয়া ও পার্ক স্ট্রিটের মতো এলাকাতেও। শহরে শুটিংয়ের সময়ও ঘটেছিল দুর্ঘটনা। ফ্লোরে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক কর্মীর। তবে সে সব এখন অতীত। বাধা-বিপত্তি পেরিয়ে হোলির আগেই দর্শকের দরবারে পৌঁছতে তৈরি ‘পরি’ অনুষ্কা। আর নিজের ‘পরি’র এ রূপ দেখতে মুখিয়ে রয়েছেন বিরাট। আঁতকে উঠলেও এ সিনেমা তো দেখতেই হবে ক্যাপ্টেন কোহলিকে।

[তাঁর সিনেমার গানে মুসলিম ভাবাবেগে আঘাত, প্রিয়ার কী প্রতিক্রিয়া?]

The post ‘পরি’র ট্রেলার দেখে আঁতকে উঠলেন বিরাটও, আপনি দেখেছেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement